shono
Advertisement

মুন্না বদনাম হুয়া! ৩৩ বছরের ছোট প্রেমিকার যৌন আবদনে মুগ্ধ সল্লু মিঞা

দেখুন 'মুন্না বদনাম হুয়া’র ঝলক। The post মুন্না বদনাম হুয়া! ৩৩ বছরের ছোট প্রেমিকার যৌন আবদনে মুগ্ধ সল্লু মিঞা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:58 PM Dec 01, 2019Updated: 11:18 AM Dec 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুন্নির পর এবার বদনাম হল মুন্না! এই মুন্না অবশ্য কস্মিনকালেও বদনামের ধার ধারেন না! অতীত-বর্তমান সব মিলিয়ে অগুনতি প্রেমিকাকে নিয়ে কেচ্ছায় কর্ণপাতও করেন না। ইদানীং অবশ‌্য বান্ধবী ইউলিয়া ভান্তুরের সঙ্গে খুব একটা দেখা যায় না তাঁকে। তাহলে কে বদনাম করল ‘সিঙ্গল’ রবিনহুড থুড়ি, চুলবুল পাণ্ডে ওরফে সলমন ‘দাবাং’ খানকে?

Advertisement

সল্লুর বন্ধুরা কিন্তু বলছেন অন্য কথা। সলমন খান যেমন রোজ জিমে যেতে ভোলেন না, তেমনই প্রেমিকা না থাকলে নাকি ঘুমোতেও যান না! একথা শুনে মনে সলমন সম্পর্কে মনে রসবোধের সঞ্চার হওয়া অস্বাভাবিক কিছু নয় অবশ্য! সে যাই হোক, ৫৩ বছর বয়সেও সলমনের যৌবন দেখে ঈর্ষায় নানা জনে নানা কথা বলেন। তবে লেটেস্ট নিউজ হল, সলমন আবার প্রেমে পড়েছেন। মন ডুবিয়েছেন ‘দাবাং ৩’ ছবিতে ‘মুন্না বদনাম’-এর আইটেম ডান্সার ওয়ারিন হুসেনে। ৩৩ বছরের ছোট বলিউডের এই উঠতি নায়িকাই নাকি এবার ‘বদনাম’ করছেন সল্লু মিঞাকে!

২০ বছরের তরুণী ওয়ারিন এর আগে সলমনের প্রযোজনায় তাঁর ভগ্নীপতি আয়ূষের বিপরীতে ‘লাভরাত্রি’ ছবিতে অভিনয় করেছিলেন। ওয়ারিনের শরীরে বইছে ইরাকি ও আফগানি রক্ত। রোমানিয়ার বাসিন্দা ইউলিয়াকে ছেড়ে এবার কি তাহলে নীলাভ-ধূসর চোখের, ওয়ারিনের ঢেউ খেলানো বডি স্ট‌্যাটিসটিকসে তীব্র যৌন আবেদনে মজেছেন সল্লু? এমন মধুমাখা গুঞ্জনই কিন্তু ঘুরছে বলিউডের বাতাসে।

অবশ‌্য শুধু সলমন কেন, ‘দাবাং ৩’-এ ওয়ারিন-সলমন-প্রভু দেবার আইটেম ডান্সটি দেখার জন‌্য মুখিয়ে ছিলেন  বলিউডপ্রেমীরা। সে অপেক্ষার অবসান হয়েছে। মুক্তি পেয়েছে  ‘দাবাং ৩’-এর ‘মুন্না বদনাম হুয়া’। এবার সমস্ত নাইট ক্লাব, নিউ ইয়ার পার্টিতে সবাই যে ‘মুন্না বদনামে’ মজে থাকবেন তা আর বলার অপেক্ষা রাখে না। 

[আরও পড়ুন: অজয়ের পর আমির, ডিসেম্বরেই ‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ে কলকাতায় আসছেন অভিনেতা! ]

ইতিমধ্যেই সেই গানের ভিডিওতে পুলিশি বেশে সলমন চুলবুল পাণ্ডের সঙ্গে ওয়ারিনের ত্বন্বী শরীরে লটকঝটক দেখে তড়িৎ খেলে গিয়েছে পুরুষ হৃদয়ে। এবার খ্রিস্টমাসে মুক্তি পাচ্ছে সলমন-সোনাক্ষী সিনহার ‘দাবাং ৩’। তবে নায়িকা সোনাক্ষীর চেয়েও ওয়ারিন কীভাবে যে মুন্নাকে বদনাম করলেন, তা জানতেই বেশি আগ্রহ দর্শকরা। ওয়ারিনও অবশ‌্য সলমনের সঙ্গে সম্পর্কের কথা মুখে স্বীকার না করলেও ইনস্টাগ্রামে দু’জনের একাধিক ছবি শেয়ার করেছেন। এর আগে সলমনের ‘ভারত’ ছবির প্রিমিয়ারেও দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল। 

দেখুন মুন্না বদনাম হুয়া’র ঝলক।

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন জুন-সৌরভ, দেখুন বিয়ের ছবি]

The post মুন্না বদনাম হুয়া! ৩৩ বছরের ছোট প্রেমিকার যৌন আবদনে মুগ্ধ সল্লু মিঞা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement