shono
Advertisement

সলমনকে ছেড়ে হিমেশের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন লুলিয়া

সম্পর্ক নিয়ে সলমনের টালবাহানা না কি তাঁর পোষাচ্ছে না! The post সলমনকে ছেড়ে হিমেশের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন লুলিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 08:10 PM Nov 26, 2016Updated: 02:40 PM Nov 26, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেউ কারও জন্য অপেক্ষা করে না! সলমন খানের কথাই ধরুন না! তিনি যেমন তাঁর জীবনের কোনও মেয়ের জন্যই আজ পর্যন্ত তেমনটি করে অপেক্ষা করতে পারেননি! ফলে, সম্পর্ক শুধুই গড়েছে আর ভেঙেছে। শেষ একটা খবর এসেছিল যে লুলিয়া ভান্টুরের সঙ্গে তাঁর সম্পর্কটা বিয়ে পর্যন্ত এগোচ্ছে! কিন্তু, এখন সে আশাতেও জল! সাফ বলে দিয়েছেন লুলিয়া, তিনি সলমন খানের ব্যাপারে আর কিছু ভাবছেনই না! সম্পর্ক নিয়ে সলমনের টালবাহানা না কি তাঁর পোষাচ্ছে না!
তার পরেই লুলিয়া ভান্টুর গাঁটছড়া বাঁধলেন হিমেশ রেশমিয়ার সঙ্গে। তবে যে খবর ছিল লুলিয়া দেশ ছেড়ে চলে গিয়েছেন, সেটাকে কি মিথ্যে বলে ধরে নিতে হবে?
একদমই তাই! লুলিয়া কোথাওই যাননি! তিনি দিব্যি বহাল তবিয়তে রয়েছেন মুম্বইতেই। এবং এখন হিমেশ রেশমিয়ার সঙ্গে চলছে তাঁর সুর-সফর। জানা গিয়েছে, হিমেশের নতুন মিউজিক অ্যালবামের জন্য গান গেয়েছেন লুলিয়া।
আসলে অনেক দিন পরে আবার মিউজিক অ্যালবাম নিয়ে বেশ উঠে-পড়ে লেগেছেন হিমেশ। সেই অ্যালবামের তিনি নাম রেখেছেন ‘আপ কি মৌসিকি’। সেখানেই হিমেশ রেশমিয়ার সুরে গান গাইলেন লুলিয়া। সলমনের ‘বিইং হিউম্যান’-এর পেজে লুলিয়ার গলায় ‘জগ ঘুমেয়া’ গানটা শুনেই না কি দারুণ ভাল লেগে গিয়েছিল হিমেশের গায়িকাকে। ফলে, তিনি আর সিদ্ধান্ত নিতে দেরি করেননি।
ভাল কথা! তা এই সম্পর্কটা কি কেবল আটকে রয়েছে সুরেই? না কি এবার হিমেশ রেশমিয়া আর লুলিয়া ভান্টুর গভীর ভাবে ভাবছেন এক সম্পর্কের কথা?
দেখা যাক! তেমন কিছু হলে ঠিক খবর চলে আসবে!

Advertisement

The post সলমনকে ছেড়ে হিমেশের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন লুলিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement