shono
Advertisement

অসুস্থ হওয়াই কাল! প্রযোজকদের টাকা ফিরিয়ে দিচ্ছেন সামান্থা, সিনেমাকে ‘বিদায়’?

ভক্তদের জন্য দুঃসংবাদ! অভিনেত্রীর শরীর আর সায় দিচ্ছে না!
Posted: 02:52 PM Jul 05, 2023Updated: 02:52 PM Jul 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরল রোগে আক্রান্ত সামান্থা রুথ প্রভু। মায়োসাইটিস নামক এক বিরল অটোইমিউন কন্ডিশন রয়েছে তাঁর। ২০২২ সালের অক্টোবর মাসেই ভক্তদের দুঃসংবাদ দিয়েছেন অভিনেত্রী। তবে মার্কিন মুলুকে মাসখানেক চিকিৎসা করিয়ে ফিরে এসেছিলেন সেটে। এমন শারীরিক পরিস্থিতিতেও ৩০ কেজি ওজনের শাড়ি পরে ‘শকুন্তলম’-এর শুটিং করেছেন। তবে এবার সম্ভবত সামান্থার শরীর আর সায় দিচ্ছে না! তাই সিনেমা থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিলেন সুপারস্টার দক্ষিণী অভিনেত্রী।

Advertisement

সামান্থা বর্তমানে ‘কুশি’ সিনেমার শুটে ব্যস্ত। যেখানে এক নববধূর ভূমিকায় দেখা যাবে তাঁকে। সামান্থার বিপরীতে রয়েছেন বিজয় দেবেকোন্দ্রা। এই সিনেমার কাজ শেষ হলেই দীর্ঘ বিরতি নেবেন অভিনেত্রী। সামান্থার ঘনিষ্ঠ সূত্রে খবর, সামান্থা এখন বিজয় দেবেকোন্দ্রার সঙ্গে ‘কুশি’র শেষ শিডিউলে কাজ করছেন। আর দু’-তিন দিনে শুট শেষ হয়ে যাবে। ‘সিটাডেল’-এর কাজও শেষের দিকে। এরপর আর কোনও কাজে হাত দেবেন না সামান্থা।

[আরও পড়ুন: দুঃস্বপ্ন! মুম্বই বিমানবন্দরে চূড়ান্ত বিশৃঙ্খলা, হয়রানির শিকার হয়ে ক্ষুব্ধ মন্দিরা বেদী]

সেই সূত্র থেকেও আরও জানা গিয়েছে যে, আগামী এক বছর আর কোনও সিনেমার শুটিং করবেন না সামান্থা। কোনও বলিউড কিংবা তেলেগু সিনেমাতেও সই করবেন না। এই গোটা ১ বছর তিনি বিশ্রাম নিতে চান। শরীর-স্বাস্থ্যের খেয়াল রাখবেন। তাঁর আরও চিকিৎসার প্রয়োজন। অতঃপর যেসমস্ত প্রযোজকদের কাছ থেকে অগ্রীম টাকা নিয়েছিলেন, তাঁদের সকলকেই টাকা ফিরিয়ে দিচ্ছেন।

প্রসঙ্গত, সম্প্রতি সার্বিয়ার বেলগ্রেডে ‘সিটাডেল’-এর শুটিংয়ের ফাঁকে সেখানকার চার্চে গিয়ে প্রার্থনা সেরে এসেছিলেন সামান্থা। মায়োসাইটিস রোগে আক্রান্ত হওয়ার বছর ঘুরতেই ঈশ্বরের কাছে নিজের সুস্থতা কামনা করেন অভিনেত্রী। সেই ছবি সমাজ মাধ্যমের পাতায় সকলের সঙ্গে শেয়ারও করেছিলেন সামান্থা। এবার সিনেমা থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণী অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘আদিপুরুষ’-এর তিক্ত স্মৃতিকে পিছনে ফেলে নতুন পথে কৃতী, বড় ঘোষণা নায়িকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement