shono
Advertisement

বৈবাহিক ধর্ষণের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন সোহিনী সরকার, আসছে নতুন ওয়েব সিরিজ ‘সম্পূর্ণা’

২৯ জুলাই হইচইয়ে দেখা যাবে এই সিরিজ।
Posted: 09:35 PM Jul 25, 2022Updated: 09:35 PM Jul 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৈবাহিক ধর্ষণ কি সত্যিই অপরাধ? আদালত চত্বরে এই নিয়ে তরজা শেষ নেই। কিন্তু যে মেয়েটি দিনের পর দিন নিজের ইচ্ছের বিরুদ্ধে স্বামীর লালসা মেটাচ্ছে, স্বামীর অত্যাচারের দাগ শরীরে নিয়ে ঘুরে বেড়াচ্ছে, তাঁর দুঃখের কথা কে শুনবে? তাঁর পাশে কে দাঁড়াবে? কে করবে প্রতিবাদ? অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)! হ্যাঁ, বৈবাহিক ধর্ষণের বিরুদ্ধে এবার রুখে দাঁড়াচ্ছেন সোহিনী। হইচই প্ল্যাটফর্মের নতুন সিরিজ ‘সম্পূর্ণা’য় সোহিনী পাশে দাঁড়াবে তাঁর ছোট জায়ের। তাঁর হয়েই লড়বে বৈবাহিক ধর্ষণের বিরুদ্ধে। এই সিরিজের পরিচালক সায়ন্তন ঘোষাল। 

Advertisement

তা কেমন গল্প বলবে এই সিরিজ?

সম্পূর্ণা সিরিজে সোহিনীর ছোট জা হলেন অভিনেত্রী রাজনন্দিনী পাল। রাজনন্দিনী পালের স্বামীর চরিত্রে অভিনয় করেছেন অনুভব কাঞ্জিলাল। সিরিজে প্রতি রাতেই রাজনন্দিনীর উপর পাশবিক অত্যাচার করেন অনুভব। সব জেনে চুপ করে থাকেন তাঁর ‘ভাসুর’ ওরফে অভিনেতা প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, ‘শাশুড়ি’ লাবণী সরকার, ‘শ্বশুর’ রজত গঙ্গোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘অপরাজিত’ ছবির ৭৫ দিন পূর্তির সেলিব্রেশন প্রযোজকের, জানেনই না পরিচালক অনীক দত্ত!]

এই সিরিজ নিয়ে পরিচালক সায়ন্তন ঘোষালের মত, ‘বৈবাহিক ধর্ষণ নিয়ে আগের থেকে এখন কিছুটা সচেতনতা বেড়েছে। তবে এখনও বহু মানুষের কাছে এটা অজানা। অনেকের কাছে এটা গুরুত্বই পায় না। তাই বৈবাহিক ধর্ষণ নিয়ে সিরিজ ভাবা হয়েছে। এই বিষয়টি সমাজ থেকে নিমূল করতে হবে।’ অন্যদিকে, সোহিনীর কথায়, এই সিরিজ যদি মানুষকে সচেতন করতে পারে, তাহলে এই সিরিজ তৈরি সার্থক।

হইচই প্ল্যাটফর্মে এই সিরিজ দেখা যাবে ২৯ জুলাই। ইতিমধ্যেই নজর কেড়েছে এই সিরিজের ট্রেলার।

[আরও পড়ুন: মহিলাদের ভাবাবেগে আঘাত! নগ্ন ফটোশুট করায় রণবীর সিংয়ের বিরুদ্ধে দায়ের অভিযোগ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement