shono
Advertisement

ভারত-পাক ম্যাচের আগেই নেটদুনিয়া থেকে বিদায় নিলেন সানিয়া

আচমকা কেন এমন সিদ্ধান্ত? The post ভারত-পাক ম্যাচের আগেই নেটদুনিয়া থেকে বিদায় নিলেন সানিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 01:59 PM Sep 19, 2018Updated: 01:59 PM Sep 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের সমর্থক নাকি পাকিস্তানের? শোয়ের মালিককে জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়ার পর থেকে বহুবার এ প্রশ্নের মুখে পড়তে হয়েছে সানিয়া মির্জাকে। কোনও কারণ ছাড়াই নেটদুনিয়ায় রোষের শিকার হয়েছেন ভারতীয় টেনিস তারকা। কখনও বিরক্ত হয়েছেন তো কখনও সেসবে কান দেননি সানিয়া। তবে এবার ভারত-পাক লড়াই শুরুর আগে অভিনব পন্থা অবলম্বন করলেন তিনি। বাইশ গজে বল গড়ানোর আগেই নেটিজেনদের উদ্দেশে ছক্কা হাঁকালেন হায়দরাবাদি সুন্দরী।

Advertisement

[ধাওয়ানের সেঞ্চুরিই প্রাপ্তি, হতশ্রী বোলিংয়ে কষ্টার্জিত জয় ভারতের]

অন্তঃসত্ত্বা হওয়ায় আপাতত কোর্টের বাইরে সানিয়া। এমন অবস্থায় শোয়েব মিঞাকে যে ভীষণ মিস করছেন সে কথাও সোশ্যাল সাইটে জানিয়েছিলেন তিনি। শোয়েবও পালটা মেসেজ করে বুঝিয়ে দেন দূর থেকেও মানসিকভাবে সানিয়ার পাশেই রয়েছেন তিনি। এসব তো ঠিকই আছে। তবে টেনিসতারকা ভালই জানেন, ভারত-পাক ম্যাচ মানেই নেটিজেনদের নজর থাকবে তাঁর দিকেই। গর্ভবতী অবস্থাতেও ‘পাকবধূ’ হিসেবে খোঁচা খাওয়া থেকে রেয়াত মিলবে না। তাই কোনওরকম মন্তব্য পাওয়ার আগে নিজেই সোশ্যাল মিডিয়াকে বিদায় জানালেন।

মঙ্গলবার একটি টুইট করেন সানিয়া। সেখানে স্পষ্ট ভাষায় লিখে দেন, “ম্যাচ শুরুর ২৪ ঘণ্টা আগেই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিচ্ছি। কারণ এখানে এমন কিছু নির্বোধের মতো মন্তব্য করা হয়, যা একজন সুস্থ মানুষকে অসুস্থ করে তোলার জন্য যথেষ্ট। একজন অন্তঃসত্ত্বাকে একাই থাকতে দিন। আপনারা যা ইচ্ছা করুন। তবে দয়া করে মনে রাখবেন, এটি একটি ক্রিকেট ম্যাচ মাত্র।”

উল্লেখ্য, স্বাধীনতা দিবসেও গর্ভবতী সানিয়াকে নিয়ে মশকরা করেছিলেন এক নেটিজেন। পাকিস্তানের স্বাধীনতা দিবসই নাকি উদযাপন করেন সানিয়া বলে কটাক্ষ করেছিলেন। পালটা দিতে ছাড়েননি হায়দরাবাদি তারকাও। বলেছিলেন, ভারতীয় হিসেবে ১৫ আগস্টই তিনি স্বাধীনতা দিবস পালন করেন। এই ঘটনার পর অনেকেই এমন অবস্থায় সানিয়াকে নেটদুনিয়া থেকে বিরতি নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। তখন সে কথা না শুনলেও অবশেষে নিজে বুঝেছেন এটাই সঠিক সিদ্ধান্ত। ভারত-পাক হাইভোল্টেজ ম্যাচের আগে কোনও নিজের শরীর নিয়ে আর কোনও ঝুঁকি নিতে চান না শোয়েব-পত্নী।

The post ভারত-পাক ম্যাচের আগেই নেটদুনিয়া থেকে বিদায় নিলেন সানিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement