shono
Advertisement

একসঙ্গে ইদ উদযাপন কার্তিক-সারার, প্রেম কি তবে জমছে?

সারা-কার্তিকের সম্পর্ক নিয়ে সরগরম নেটদুনিয়া। The post একসঙ্গে ইদ উদযাপন কার্তিক-সারার, প্রেম কি তবে জমছে? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:41 PM Jun 06, 2019Updated: 05:06 PM Jun 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কার্তিক আরিয়ান আর সারা আলি খান নাকি খুব ভাল বন্ধু। পেশাগত সম্পর্কের বাইরে শুধুমাত্র বন্ধুত্বই নাকি রয়েছে তাঁদের। এর বেশি কিছু নয়। কিন্তু তাঁদের রকমসকম তো তা বলছে না। হাবেভাবে প্রকাশ পাচ্ছে ‘গুড ফ্রেন্ডস’-এর থেকে তাদের সম্পর্ক আরও খানিকটা এগিয়েছে। তা যদি নাই হবে, তবে মুখ ঢেকে কেন ইদের দিন মসজিদে যাবেন তাঁরা?

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে কার্তিক আরিয়ান ও সারা আলি খানের এই ছবি। এই প্রথম দু’জনে একসঙ্গে ছবি তুললেন। এর আগে যেসব ছবিতে তাঁদের দেখা গিয়েছে, প্রতিটিই পেশার সূত্রে। কিন্তু এটি সম্পূর্ণ ব্যক্তিগত। তবে ছবিতে কিন্তু সারা বা কার্তিককে চেনার উপায় নেই। দুজনেই মুখ ঢাকা। আর পোস্টটিও এই দু’জনের মধ্যে একজনও করেননি। এখানেই নেটিজেনরা আলোচনার খোরাক পেয়েছেন। যদি শুধু বন্ধুই তাঁরা হবেন, তবে একসঙ্গে বেরনোর ছবি দিতেই তো তাঁরা পারতেন। বন্ধুর সঙ্গে কে না ছবি দেয়। অথচ সেই পথ মাড়াননি কার্তিক বা সারা। আর তাঁদের এমন কাণ্ডের ফলেই নেটদুনিয়ায় দুজনের রসায়ন নিয়ে শুরু হয়ে গিয়েছে জোর চর্চা। 

[ আরও পড়ুন: শিবাজির জাত নিয়ে প্রশ্ন তুললেন অভিনেত্রী পায়েল, নেটদুনিয়ায় নিন্দার ঝড় ]

ইমতিয়াজ আলির পরবর্তী ছবিতে এই দুই সেলিব্রেটিকে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। তবে এই জুটি চর্চার বিষয় কিন্তু অনেক আগে থেকেই। ‘সিম্বা’-র জন্য যখন সারা চর্চায় ছিলেন, তখনই অভিনেত্রী জানান, তিনি কার্তিক আরিয়ানকে ডেট করতে চান। কার্তিকের কাছে কথাটি পৌঁছতে বেশি সময় লাগেনি। কার্তিক তখন অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু সারার এই ইচ্ছা প্রকাশের কয়েকদিনের মধ্যেই শোনা যায় কার্তিক নাকি সারার সঙ্গে ডেট করছেন। কিন্তু বলিউডের অলিখিত নিয়ম অনুযায়ী ‘গুড ফ্রেন্ডস’ হিসেবেই এখনও জনসমক্ষে আসছেন তাঁরা।

[ আরও পড়ুন: দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারল জিৎ-কোয়েলের ‘শেষ থকে শুরু’? ]

The post একসঙ্গে ইদ উদযাপন কার্তিক-সারার, প্রেম কি তবে জমছে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement