shono
Advertisement

KKR-এর এই তারকাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট শচীনকন্যা সারার, ব্যাপারটা কী!

কী পোস্ট করলেন সারা তেণ্ডুলকর?‌ The post KKR-এর এই তারকাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট শচীনকন্যা সারার, ব্যাপারটা কী! appeared first on Sangbad Pratidin.
Posted: 10:18 PM Sep 24, 2020Updated: 10:48 PM Sep 24, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ প্রেমে পড়েছেন শচীন তেণ্ডুলকরের (Sachin Tendulkar) কন্যা সারা তেণ্ডুলকর (Sara Tendulkar)!‌ সোশ্যাল মিডিয়ায় কান পাতলে কিন্তু বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে সেই গুঞ্জন। উলটোদিকে থাকা ব্যক্তি আর কেউ নন, ভারতীয় ক্রিকেটের উঠতি তারকা শুভমান গিল (Shubman Gill)। বর্তমানে গিল কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) হয়ে IPL খেলতে দুবাইয়ে (Dubai)। তাঁকে নিয়েই সম্প্রতি একটি পোস্ট করেছেন শচীনকন্যা। আর তারপরই দু’‌য়ে দু’‌য়ে চার করতে দেরি করেননি নেটিজেনরা।

Advertisement

[আরও পড়ুন: মারণ করোনা ভাইরাসের কোপে আরেক তারকা ফুটবলার, করোনা পজিটিভ জ্লাটান ইব্রাহিমোভিচ]

বুধবার চলতি আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছিল KKR। প্রতিপক্ষ ছিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। যার সঙ্গে আবার জড়িত খোদ শচীন তেণ্ডুলকর। এহেন বাবার মেয়ে হয়ে সারা নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে শুভমানের ফিল্ডিং করার ছবি পোস্ট করেন। সেই সঙ্গে একটি ‘‌হার্ট ইমোজি’ও দেন। আর এরপরই শুরু হয়ে যায় গুঞ্জন।

ওই ক্লিপটিতে দেখা যায়, কেকেআরের খেলোয়াড় শুভমান গিল মুম্বইয়ের সূর্যকুমার যাদবের একটি শট আটকানোর জন্য ডাইভ মারছেন। ফিল্ডিংয়ে তাঁর এই চেষ্টার ক্লিপটিই সারা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোষ্টও করেছেন। তবে এই প্রথম নয়, এর আগেও সারার সঙ্গে শুভমানের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলেছে। সম্প্রতি শুভমান এবং সারা একই ক্যাপশনের সঙ্গে নিজের নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছবি শেয়ার করেছিলেন। প্রথমে সারা ‘আই স্পাই’ ক্যাপশন দিয়ে নিজে ইনস্টাগ্রামে একটি ছবি পোষ্ট করেছিলেন, এর কিছুক্ষণ পরেই শুভমানও ওই একই ক্যাপশন আর ইমোজির সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তবে সারা প্রশংসা করলেও ব্যাট হাতে এই ম্যাচে ব্যর্থ হন শুভমান। করেন ১১ বলে মাত্র ৭ রান। তাঁর দলও হেরে যায় ম্যাচ।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কিংবদন্তি অজি ক্রিকেটার ডিন জোন্স! শোকের ছায়া ক্রিকেট মহলে]

The post KKR-এর এই তারকাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট শচীনকন্যা সারার, ব্যাপারটা কী! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement