shono
Advertisement

Breaking News

Sarfaraz Khan

ডবল সেঞ্চুরিতে জিতিয়েছিলেন ইরানি ট্রফি, রনজির শুরুতে মুম্বইয়ের দলে নেই তারকা ক্রিকেটার

১১ অক্টোবর মুম্বইয়ের প্রথম ম্যাচ বরোদার সঙ্গে।
Published By: Arpan DasPosted: 01:45 PM Oct 08, 2024Updated: 01:45 PM Oct 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের ইরানি ট্রফি জয়ের নায়ক তিনি। ২৬ বছর পর তাঁর ব্যাটে ভর করেই ইরানি এসেছে মুম্বইতে। চোখ ধাঁধানো ব্যাটিংয়ে করেছিলেন ২২২ রান। এবার সামনে রনজি ট্রফি। কিন্তু সেখানে মুম্বইয়ের স্কোয়াডে নেই সরফরাজ খান।

Advertisement

১১ অক্টোবর মুম্বইয়ের প্রথম ম্যাচ বরোদার সঙ্গে। তার পরের ম্যাচ মহারাষ্ট্রের সঙ্গে। দুটি ম্যাচের জন্য যে দল ঘোষণা করা হয়েছে, সেখানে নেই সরফরাজ। ফলে ক্রিকেটমহলের ধারণা, নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে ভারতীয় দলে ডাক পাবেন তিনি। ১৬ তারিখ থেকে শুরু প্রথম টেস্ট। এর আগে বাংলাদেশের বিরুদ্ধে স্কোয়াডে ছিলেন। কিন্তু প্রথম একাদশে ছিলেন না। এমনকী ইরানি ট্রফির জন্য তাঁকে ছেড়েও দেওয়া হয়।

সেই সঙ্গে আরও একটা দিকে ইঙ্গিত করছে ক্রিকেটমহল। মুম্বইয়ের দলে রয়েছেন অজিঙ্ক রাহানে ও শ্রেয়স আইয়ার। যদি সরফরাজকে জাতীয় দলের জন্য ধরে রাখা হয়, তাহলে স্পষ্টতই শ্রেয়স ও রাহানে ডাক পাবেন না। রাহানে অবশ্য অনেক দিনই জাতীয় দলে নেই। শ্রেয়সও যে সুযোগ পাবেন না, সেই ইঙ্গিত ছিল।

মুম্বইয়ের দলে নেই সরফরাজের ভাই মুশির খানও। সাম্প্রতিক সময়ে দুরন্ত ফর্মে ছিলেন তিনি। কিন্তু গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে ছিটকে গিয়েছেন তিনি। যদিও মুম্বইয়ের ইরানি জয়ের সেলিব্রেশনে দাদার সঙ্গে শামিল হলেন মুশিরও। ট্রফি নিয়ে একসঙ্গে ছবিও তোলেন তাঁরা। সঙ্গে ছিলেন তাঁদের বাবা নৌশাদ খান। এই ট্রফি জয়ের জন্য মুম্বই ক্রিকেট সংস্থা থেকে ক্রিকেটারদের জন্য এক কোটি টাকার পুরস্কার ঘোষণা করা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মুম্বইয়ের ইরানি ট্রফি জয়ের নায়ক তিনি।
  • ২৬ বছর পর সরফরাজ খানের ব্যাটে ভর করেই ইরানি এসেছে মুম্বইতে। চোখ ধাঁধানো ব্যাটিংয়ে করেছিলেন ২২২ রান।
  • এবার সামনে রনজি ট্রফি। কিন্তু সেখানে মুম্বইয়ের স্কোয়াডে নেই ২৬ বছর বয়সি ব্যাটার।
Advertisement