shono
Advertisement

১০ কোটি টাকা জরিমানা না দিলে আরও ১৩ মাস কারাবাস শশীর

একেই বলে গোদের উপর বিষফোঁড়া!!! The post ১০ কোটি টাকা জরিমানা না দিলে আরও ১৩ মাস কারাবাস শশীর appeared first on Sangbad Pratidin.
Posted: 07:40 PM Feb 21, 2017Updated: 02:10 PM Feb 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কএ যেন গোদের উপর বিষফোঁড়ার যন্ত্রণা। আদালতের রায়ে ইতিমধ্যেই চার বছরের জেল হয়েছে এআইএডিএমকে নেত্রী শশীকলা নটরাজনের। এরই সঙ্গে আবার ১০ কোটি টাকা জরিমানারও নির্দেশ দিল সুপ্রিম কোর্ট। এর অন্যথা হলে আরও ১৩ মাস বেশি জেল খাটতে হবে তাঁকে। ১৪ ফেব্রুয়ারি এই নির্দেশ দিয়েছে আদালত। বেঙ্গালুরুর জেল সুপার কৃষ্ণ কুমার এ কথা জানান।

Advertisement

জয়ললিতার মৃত্যুর পর তামিলনাড়ুর মসনদের সব থেকে বড় দাবিদার হিসাবে ধরে নেওয়া হয়েছিল আম্মার এক সময়ের ছায়াসঙ্গিনী শশীকলাকে। যদিও হিসাব মতো মোটেই জল গড়ায়নি। উল্টে জল ঘোলা হয়েছে বেশি। হিসাব বহির্ভূত সম্পত্তির মামলায় দোষী সাব্যস্ত হয়ে শশীকলার বর্তমান ঠিকানা বেঙ্গালুরু সেন্ট্রাল জেল।

৩৪ বার সাপের কামড় খেয়েও বহাল তবিয়তে এই অষ্টাদশী

১৪ ফেব্রুয়ারি আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি মামলায় নিম্ন আদালতের রায় বহাল রাখে সুপ্রিম কোর্ট। জানিয়ে দেয়, শশীকলা ও তাঁর আত্মীয়দের চার বছরের কারাবাসের সঙ্গে ১০ কোটি টাকা জরিমানাও দিতে হবে। আর তা দিতে না পারলে আরও ১৩ মাস জেলেই কাটাতে হবে তাঁদের।

জেল সুপার কৃষ্ণ কুমার জানান, তিন দোষী-শশীকলা, ইল্লাবারাসি ও সুধাকরণকে আর পাঁচজন জেলের আসামীর মতোই রাখা হচ্ছে। কোনও বিশেষ সুবিধা দেওয়ার প্রশ্নই নেই। শশীকলা ও ইল্লাবারাসিকে জেলের মহিলা ব্লকে রাখা হয়েছে। ছোট একটি সেলই বরাদ্দ হয়েছে তাঁদের জন্য। সুধাকরণ থাকছেন ছেলেদের ব্লকে। জেলের রান্না করা খাবারই খাচ্ছেন তাঁরা। জেলের চিকিৎসকই প্রয়োজনীয় দেখাশোনা করছেন।

ফার্স্ট লুকে রণবীর যেন নব্বইয়ের সঞ্জয় দত্ত

The post ১০ কোটি টাকা জরিমানা না দিলে আরও ১৩ মাস কারাবাস শশীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement