shono
Advertisement

ইডির উপর হামলা ‘বোকামি’, সন্দেশখালির ঘটনায় বিরক্ত শতাব্দী

সন্দেশখালিতে তৃণমূল নেতা শেখ শাহজাহানের খোঁজ করতে গিয়ে আক্রান্ত হন ইডি আধিকারিকরা।
Posted: 06:06 PM Jan 06, 2024Updated: 06:06 PM Jan 06, 2024

নন্দন দত্ত, সিউড়ি: সন্দেশখালিতে তৃণমূল নেতা শেখ শাহজাহানের খোঁজ করতে গিয়ে আক্রান্ত তিন ইডি আধিকারিক। এই ইস্যুতে হাতিয়ার করে সুর চড়িয়েছে বিরোধীরা। বিরক্তি প্রকাশ করলেন তারকা সাংসদ শতাব্দী রায়ও। ইডির উপর হামলাকে ‘বোকামি’ বলেই দাবি তাঁর।

Advertisement

শতাব্দী এদিন বলেন, “ইডির উপর হামলা সমর্থনযোগ্য নয়। দল বলেনি এটা করতে। দল এই কাজ সমর্থনও করে না। কেউ যদি ব্যক্তিগতভাবে এই কাজ করে থাকে সেটা তার নিজের দায়িত্বে। এতে দলের কোনও দায় নেই।” এই ঘটনা তৃণমূল ভাবমূর্তিতে যে আঘাত হেনেছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। সেকথা কার্যত স্বীকার করে নিয়ে তৃণমূল সাংসদ বলেন, “ইতিমধ্যে বিরোধীরা বলতে শুরু করেছে। ক্ষতি তো হচ্ছেই। সাংবাদিকরা মাইক হাতে প্রশ্ন করার সুযোগ পাচ্ছেন। ইডির উপর হামলা এককথায় বোকামি। আর এই বোকামিতে খারাপ ফলই হয়।” কেন্দ্রীয় সংস্থাগুলিকে কাজে লাগিয়ে কার্যত হেনস্তা করা হয়েছে বলেও দাবি তৃণমূল সাংসদের। তাঁর কথায়, “ওরা রাজনৈতিকভাবে কেন্দ্রীয় সংস্থাকে কাজে লাগাচ্ছে। সেখানে মানুষ হয়তো বিরক্ত হয়ে রিঅ্যাক্ট করেছে। কিন্তু এই রিঅ্যাকশন উচিত নয়।”

[আরও পড়ুন: ভিতরে জলরাশির শব্দ, পাশে খেলে বেড়াবে মাছ, গঙ্গার নিচে মেট্রো সফর যেন অ্যাকোয়ারিয়াম!]

উল্লেখ্য, উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের মৎস্য ও প্রাণী সম্পদ কর্মাধ্যক্ষের পাশাপাশি সন্দেশখালি ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি শেখ শাহজাহান। এই মুহূর্তে ইডির হেফাজতে থাকা প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। গত শুক্রবার সকালে শেখ শাহজাহানের বাড়িতে যান ইডি আধিকারিকরা। তাঁর অনুগামীদের হাতে আক্রান্ত হন তিন ইডি আধিকারিক। তাঁদের মধ্যে ইডি আধিকারিক অঙ্কুর গুপ্তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। শনিবার দুপুরে বসিরহাট জেলা পুলিশ ডিএসপি সানন্দা গোস্বামী সল্টলেকের বেসরকারি হাসপাতালে যান। বেরনোর সময় তিনি জানান, জখম ইডি আধিকারিকরা এখন ভালো আছেন। তাঁদের বয়ান রেকর্ড করা হয়েছে।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: আলবিদা ওয়ার্নার, বিদায়বেলায় খুদে সমর্থককে হেলমেট-গ্লাভস উপহার অজি তারকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement