shono
Advertisement

‘দিল্লিকে ইসলামিক স্টেট হতে দেবেন না’, বিজেপিকে ভোট দেওয়ার আবেদন গিরিরাজের

শাহিনবাগকে আটকানোর আবেদন কেন্দ্রীয় মন্ত্রীর। The post ‘দিল্লিকে ইসলামিক স্টেট হতে দেবেন না’, বিজেপিকে ভোট দেওয়ার আবেদন গিরিরাজের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:40 PM Feb 08, 2020Updated: 03:40 PM Feb 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি বিধানসভার ভোটগ্রহণের দিন ফের বিতর্কিত মন্তব্য করলেন কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং। শাহিনবাগ ইস্যুতে দিল্লিকে ইসলামিক স্টেট হতে না দেওয়ার জন্য রাজধানীর ভোটারদের আম আদমি পার্টির বদলে বিজেপিকে ভোট দেওয়ার জন্য আবেদন করেছেন বিজেপি সাংসদ। আর গিরিরাজের সেই মন্তব্যের জেরেই তৈরি হয়েছে বিতর্ক।

Advertisement

প্রসঙ্গত, এর আগেও শাহিনবাগ আন্দোলনকে আক্রমণ করেছেন বেগুসরাইয়ের সাংসদ। তিনি বলেছিলেন, শাহিনবাগ আত্মঘাতী জঙ্গিদের জন্মস্থল। তা নিয়ে কম বিতর্ক হয়নি। শনিবার ফের বিতর্কিত মন্তব্য করে শিরোনামে এলেন কেন্দ্রীয় মন্ত্রী। এদিন তিনি বলেছেন, ‘শাহিনবাগের সমর্থকরা কেজরিওয়ালকে ভোট দিতে বের হয়েছে। দিল্লির ভোটারদের কাছে আমার আবেদন, শাহিনবাগকে আটকাতে হবে, দিল্লিকে ইসলামিক স্টেট হতে দেবেন না। আপনারা বিজেপিকে ভোট দিন।’

উল্লেখ্য, গত দু’মাস ধরে দিল্লির শাহিনবাগে CAA’র বিরুদ্ধে অবস্থান বিক্ষোভ চলছে। সেই আন্দোলনকে কটাক্ষ করে গত বৃহস্পতিবার টুইট করেন কেন্দ্রীয় মন্ত্রী। হিন্দিতে করা টুইটে গিরিরাজ সিং লেখেন, “শাহিনবাগ আর শুধু আন্দোলনের কেন্দ্রস্থল নয়। এটা আসলে আত্মঘাতী জঙ্গিদের জন্মভূমি। দেশের রাজধানীতে বসে গোটা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের পরিকল্পনা করা হচ্ছে।”

[আরও পড়ুন: ‘সংবিধান বাঁচানোর নির্বাচন’, বিজেপিকে জবাব দিতে ভোটারদের লম্বা লাইন শাহিনবাগে]

The post ‘দিল্লিকে ইসলামিক স্টেট হতে দেবেন না’, বিজেপিকে ভোট দেওয়ার আবেদন গিরিরাজের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement