shono
Advertisement

Breaking News

একাধিক সুযোগ নষ্ট আর খারাপ রক্ষণ, ISL‌’‌এ জয় অধরাই রইল এসসি ইস্টবেঙ্গলের

ম্যাচে দু’‌বার পিছিয়ে পড়েও সমতা ফিরিয়েছিল লাল–হলুদ।
Posted: 09:33 PM Dec 26, 2020Updated: 10:00 PM Dec 26, 2020

এসসি ইস্টবেঙ্গল–২ (‌স্টেইনম্যান ২)
চেন্নাইয়িন এফসি– ২ (‌ছাঙতে, রহিম আলি)‌‌

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ একাধিক সহজ সুযোগ নষ্ট। রক্ষণের ভুলে গোল হজম। আর এই দুইয়ের সৌজন্যে ফের একবার ISL‌’‌এ ড্র করেই সন্তুষ্ট থাকতে হল এসসি ইস্টবেঙ্গলকে (SC East Bengal)। আক্রমণ–প্রতিআক্রমণের লড়াই ‌শেষ হল ২–২ গোলে অমীমাংসিতভাবেই। ছাঙতে এবং রহিম আলি গোল করলেন চেন্নাইয়িনের (Chennaiyin FC) হয়ে। উলটোদিকে, দু’‌বার পিছিয়ে পড়েও স্টেইনম্যানের জোড়া গোল লাল–হলুদকে দু’‌বারই সমতায় ফেরাল। কিন্তু জয় পেলেন না রবি ফাউলারের ছেলেরা।

এদিন শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে খেলতে থাকে চেন্নাইয়িন। আর সেই সৌজন্যে ম্যাচের ১৩ মিনিটে গোলও পেয়ে যায় চেন্নাইয়ের দলটি। ছাঙতে একার দৌলতে লাল–হলুদ রক্ষণ এবং দেবজিৎকে বোকা বানিয়ে গোল করে যান। এরপর চাপ আরও বাড়ায় তাঁরা। প্রথম ৩০ মিনিট কার্যত তাঁদেরই দাপট ছিল। তবে এরপরই ধীরে ধীরে খেলায় ফেরে এসসি ইস্টবেঙ্গল। এই সময় অল্পের জন্য একটি সুযোগ নষ্ট করে মাঘোমা। তবে এই অর্ধেই মহম্মদ রফিক যে গোলটি মিস করেন, তা হয়তো কোনও তরুণ খেলোয়াড়ও মিস করতেন না। শেষপর্যন্ত প্রথমার্ধের খেলা শেষে চেন্নাইয়িন এগিয়ে ছিল ১–০ গোলে।

[আরও পড়ুন:‌ আশাহত ধোনি ভক্তরা, মুস্তাক আলি টি-টোয়েন্টিতে খেলবেন না প্রাক্তন ভারত অধিনায়ক]

তবে দ্বিতীয়ার্ধে খেলার গতি আরও বাড়ে। আক্রমণ–প্রতিআক্রমণে খেলা হতে থাকে। ব্যস্ত থাকতে হয় দু’‌দলের রক্ষণ এবং গোলকিপারকে। এর মধ্যেই ৫৯ মিনিটে কর্নারকে কাজে লাগিয়ে গোল করে ইস্টবেঙ্গলকে সমতায় ফেরান জার্মান ফুটবলার স্টেইনম্যান। কিন্তু পাঁচ মিনিট পরেই লাল–হলুদ রক্ষণের ভুলে ফের এগিয়ে যায় চেন্নাইয়িন। রহিম আলি দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন। অবশ্য চেন্নাইয়িনের সেই লিডও দীর্ঘস্থায়ী হয়নি। ৬৮ মিনিটে আরও একটি কর্নার থেকে বল পেয়ে গোল করেন সেই স্টেইনম্যান। এরপর দু’‌দলই গোল করার একাধিক সুযোগ পায়, কিন্তু ভাগ্যের ফেরে এবং দু’‌দলের গোলকিপারের সৌজন্যে আর কোনও গোল হয়নি ম্যাচে। ফলে ফের একবার এক পয়েন্ট পেয়েই সন্তুষ্ট থাকতে হল রবি ফাউলারের ছেলেদের।

 

[আরও পড়ুন:‌ সভাপতির অন্যায় আচরণের প্রতিবাদ, পদত্যাগ করলেন আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement