shono
Advertisement

দশম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, অভিযুক্ত একই স্কুলের ছাত্ররা

দেরাদুনের স্কুলে চাঞ্চল্য। The post দশম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, অভিযুক্ত একই স্কুলের ছাত্ররা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:22 PM Sep 18, 2018Updated: 02:22 PM Sep 18, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের স্কুলে ধর্ষণের মতো একটি ঘটনা ঘটল। এবার গণধর্ষণের শিকার হল এক স্কুলছাত্রী। ঘটনাটি ঘটেছে দেরাদুনের একটি স্কুলে। উঁচু ক্লাসের পড়ুয়ারা তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে।

Advertisement

ঘটনাটি ঘটে একমাস আগে। গণধর্ষণের শিকার হয় দশম শ্রেণির এক ছাত্রী। সম্প্রতি তাঁর পেটে ব্যথা শুরু হয়। চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার হয় ওই ছাত্রীকে। চিকিৎসকরা জানান, সে এক মাসের অন্তঃসত্ত্বা। স্বাভাবিকভাবেই তাকে এর কারণ জিজ্ঞাসা করা হয়। তখনই সে তার দিদিকে ধর্ষণের কথা জানায়। বলে, একমাস আগে তাকে ধর্ষণ করে উঁচু ক্লাসের কয়েকজন ছাত্র। তার ফলেই আজ সে গর্ভবতী।

আরএসএসের সভায় কংগ্রেসের ভূয়সী প্রশংসা মোহন ভাগবতের ]

পুলিশের অ্যাডিশনাল ডিজি অশোক কুমার জানিয়েছেন, ঘটনার কথা তাঁরা জানেন। এক মাস আগে তাকে ধর্ষণ করা হয়েছে বলে জানিয়েছে ক্লাস টেনের ওই নির্যাতিতা। উঁচু ক্লাসের ছাত্রদের দিকে সে আঙুল তুলেছে। তার কথার উপর ভিত্তি করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। স্কুল কর্তৃপক্ষ ঘটনাটি চেপে দিতে চেয়েছিল। তাদের বক্তব্য ছিল এতে স্কুলের ভাবমূর্তি খারাপ হতে পারে। কিন্তু পুলিশ সেই কথায় আমল দেয়নি। তারা নিজেদের মতোই তদন্ত করবে বলে আশ্বাস দিয়েছেন অশোক কুমার। নির্যাতিতা তিন চারজনের নাম প্রকাশ করেছে। জানিয়েছে, ওই ছাত্ররাই তাকে ধর্ষণ করেছে।

নির্যাতিতা ওই ছাত্রী স্কুলের বোর্ডিংয়ে থাকত। তার সঙ্গে তার দিদিও থাকত বলে জানা গিয়েছে। ধর্ষণের কথা দিদিকে জানানো মাত্রই সে পরিবারকে সেকথা জানায়। পরিবারের লোকেরা স্কুলে পৌঁছয়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশও। সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট ও শিশু কল্যাণ কমিটির অফিসাররা। নির্যাতিতার বয়ান ইতিমধ্যেই লিপিবদ্ধ করেছে পুলিশ। স্কুল কর্তৃপক্ষকেও জিজ্ঞাসাবাদ করছে তারা।

পদের লোভ দেখিয়ে বিজেপি নেত্রীকে ‘ধর্ষণ’, গ্রেপ্তার আরএসএসের রাজ্য নেতা ]

The post দশম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, অভিযুক্ত একই স্কুলের ছাত্ররা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement