shono
Advertisement

জাঙ্ক ফুড খাওয়ায় বাবার বকুনি, অভিমানে আত্মঘাতী নাগপুরের তরুণী!

অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 08:20 PM Mar 19, 2024Updated: 09:22 PM Mar 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ের থাইরয়েডের সমস্যা রয়েছে। তাই তাকে জাঙ্ক ফুড খাওয়া নিয়ে বকাঝকা করেছিলেন বাবা। সেই অভিমানে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন তরুণী! মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।   

Advertisement

জানা গিয়েছে, মৃত তরুণীর নাম ভূমিকা বিনোদ ধনওয়ানি। তিনি নাগপুরের সিন্ধি কলোনির বাসিন্দা ছিলেন। পুলিশ সূত্রে খবর, বিবিএ ছাত্রী ভূমিকার থাইরয়েডের সমস্যা ছিল। যে কারণে খাওয়াদাওয়ায় বেশ কিছু নিষেধাজ্ঞা ছিল তাঁর। কিন্তু তা সত্ত্বেও ভূমিকা জাঙ্ক ফুড খেয়েছিলেন। এনিয়ে তাঁর বাবা বকঝকা করেছিলেন। বাবার বকাতেই দুঃখ পেয়ে চরম পথ বেছে নিয়েছেন বছর উনিশের তরুণী।

[আরও পড়ুন: জুম্মাবারে ভোট কেন? সূচি বদলের দাবিতে কমিশনকে চিঠি কংগ্রেসের]

এনিয়ে প্রতাপ নগর থানার এক আধিকারিক জানিয়েছেন, “ভূমিকা নামের বিবিএ ছাত্রীটির থাইরয়েড ছিল। বাইরের খাবার খাওয়া নিয়ে তাঁর বাবা বকাঝকা করেছিলেন। সেনিয়েই দুঃখে রান্নঘরে গলায় কাপড়ের ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন ভূমিকা। মঙ্গলবার সকালে পরিবারের লোকজন রান্নঘরে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।” এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement