shono
Advertisement

মুম্বইয়ের রিসেপশনে লাল লেহেঙ্গায় আমিরকন্যা ইরা, অনুষ্ঠানে হাজির শচীন, জয়া বচ্চনরা

আমিরের আমন্ত্রণে আর কারা হাজির হলেন?
Posted: 09:16 PM Jan 13, 2024Updated: 03:56 PM Jan 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে রেজিস্ট্রি। তার পর উদয়পুরে ঢাকঢোল পিটিয়ে খ্রিস্টান মতে বিয়ে। এবার গ্র্যান্ড রিসেপশন। আমিরকন্যা ইরার (Aamir Khan’s daughter) রিসেপশনের জন্য সকাল থেকেই সেজে উঠেছে মুম্বইয়ের বিকেসি জিও সেন্টার। লাল লেহেঙ্গা পরে ক্যামেরার সামনে পোজ দিলেন নববধূ ইরা, কালো শেরওয়ানিতে সেজেছেন নূপুর শিকরে। আমির ও জুনেইদের পরনেও ছিল শেরওয়ানি। ছোট ছেলে আজাদ পরে স্যুট।

Advertisement

সূত্রের খবর, মেয়ের রিসেপশনে ইন্ডাস্ট্রির সিংহভাগ তারকাকে আমির খান নিজে আমন্ত্রণ জানিয়েছেন। সেই তালিকায় যেমন মিস্টার পারফেকশনিস্টের দুই বন্ধু শাহরুখ খান, সলমন খান (Shah Rukh Khan, Salman Khan) রয়েছেন, তেমনই আম্বানি পরিবার, কাপুর-ভাট-দেওলরাও আমন্ত্রিত। ইতিমধ্যেই অনুষ্ঠানে পৌঁছেছেন মাস্টারব্লাস্টার শচীন তেণ্ডুলকর। মেয়ে শ্বেতা ও অভিনেত্রী সোনালি বেন্দ্রের সঙ্গে গিয়েছেন জয়া বচ্চন।

[আরও পড়ুন: এত স্পর্ধা! শাহরুখের মন্নতে প্রভাসের ‘কল্কি’র প্রচার, পোস্টার নিয়ে হাজির মুখোশধারীরা]

আমির খানের ‘লাল সিং চাড্ডা’য় অভিনয় করেছিলেন দক্ষিণী তারকা নাগা চৈতন্য। তিনি রিসেপশনে আসেন বলিউডের ‘ঝাক্কাস’ ম্যান অনিল কাপুরের সঙ্গে। 

এছাড়াও দেখা গিয়েছে শরমন জোশী, বাবিল খান, ইমরান খান, ফারহান আখতার ও শিবাণী দাণ্ডেকরকে।  অতিথি তালিকায় আশুতোষ গোয়ারিকরও রয়েছে।

এছাড়াও কনেপক্ষের তরফ থেকে আমন্ত্রণ গিয়েছে অজয় দেবগণ, করণ জোহর, অক্ষয় কুমার, করিনা কাপুর খান, জুহি চাওলা, রাজকুমার হিরানির মতো তারকাদের কাছে।  

[আরও পড়ুন: ‘একটা গোলাপ কিনে দাও’, যশের কাছে আদুরে আবদার নুসরতের, কী করলেন অভিনেতা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement