shono
Advertisement

ক্যানসার সচেতনতার জন্য ‘টপলেস’ সেরেনা, প্রশংসায় নেটদুনিয়া

দেখুন সেরেনার পোস্ট করা ভিডিও। The post ক্যানসার সচেতনতার জন্য ‘টপলেস’ সেরেনা, প্রশংসায় নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 04:20 PM Oct 01, 2018Updated: 04:20 PM Oct 01, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্টারনেটে ঝড় তুললেন সেরেনা উইলিয়ামস। না, র‌্যাকেট হাতে টেনিস কোর্টে নয়। ব্রেস্ট ক্যানসার নিয়ে সচেতনতা বাড়াতে এক মিউজিক অ্যালবামে অংশ নিলেন তিনি। যেখানে নিজের টপলেস ছবি পোস্ট করেছেন। যে ছবি ইনস্টাগ্রামে ভাইরাল হল। পুরো ব্যাপারটা করার ক্ষেত্রে উদ্যোগ নিয়েছিল অস্ট্রেলিয়ার ব্রেস্ট ক্যানসার নেটওয়ার্ক। তাদের কাজকে সমর্থন করতেই সেরেনার অংশগ্রহণ। মিউজিক অ্যালবামে দেখানো হয়েছে, সেরেনা তাঁর দুই হাত দিয়ে বুক ঢেকে রেখেছেন। এবং অস্ট্রেলিয়ার ব্র‌্যান্ড দ্য ডিভিনাইলসের একটি গান গাইছেন। জনপ্রিয় লাইন, ‘আই টাচ মাইসেলফ।’

Advertisement

[এশিয়া কাপ জিতেই জয়পুর পুলিশকে কড়া জবাব জসপ্রীত বুমরাহর]

সেরেনার পোস্ট ভাইরাল হয়ে যায় নিমেষে। যেখানে টেনিস বিশ্বের তারকা খেলোয়াড় লিখেছেন, “এই মাসের ব্রেস্ট ক্যানসার অ্যাওয়ারনেসের জন্য আমি নিজের থেকে কিছু রেকর্ড করেছি। এবং সেটা বিশ্বের সমস্ত মহিলাকে সচেতন করতেই। এই ব্যাপারটা নিয়ে তাদের সাবধানে থাকতে হবে।” প্রশ্ন হল, ব্রেস্ট ক্যানসার নিয়ে সচেতনতা বাড়াতে হঠাৎ এমন টপলেস ছবি কেন? জবাবও সেরেনা পোস্টে দিয়েছেন। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, কোনও সমস্যা হয়েছে কি না। সেরেনা জানিয়েছেন, “অবশ্যই কাজটা করতে গিয়ে সমস্যা হয়েছিল। এটা আমার কমফোর্ট জোনের বাইরে। কিন্তু আমি এটা করতে চেয়েছিলাম বিশ্বের সমস্ত মহিলাদের জন্য। সে ফর্সা, কালো বা অন্য যে রংয়েরই হোক না কেন, এই সমস্যার সম্মুখীন যেন তাদের হতে না হয়। আগে থেকে সচেতনতা বৃদ্ধির কারণ একটাই। অসংখ্য মানুষের প্রাণ যাতে বাঁচে।”

[এবার রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মার্কিন মহিলার]

এই গানটি ডিভিনাইলসের ভোকালিস্ট ক্রিসি অ্যামফ্লেট গেয়েছিলেন। এবং পাঁচ বছর আগে ব্রেস্ট ক্যানসারের কারণেই প্রয়াত হয়েছেন তিনি। সেরেনা জানিয়েছেন, “ক্রিসিকে শ্রদ্ধা জানাতে এই গানের ভিডিওতে অংশ নিয়েছি। মেয়েদের ক্রিসি গান দিয়ে বুঝিয়েছিলেন, ফিটনেস সবকিছুর আগে।” ভিডিও প্রকাশ্যে আসার পর হিট। সোশ্যাল মিডিয়ায় সেরেনার সাহসের প্রশংসা করেন ভক্তরা। একজন লিখেছেন, “দুর্দান্ত সেরেনা। গোটা বিশ্বের মহিলাদের জন্য খুব গুরুত্বপূর্ণ বার্তা।” একজন লিখেছেন, “সেরেনা তোমায় ধন্যবাদ। আমি নিজেও ব্রেস্ট ক্যানসারকে হারিয়েছি।”

The post ক্যানসার সচেতনতার জন্য ‘টপলেস’ সেরেনা, প্রশংসায় নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement