shono
Advertisement

শুটিংয়ে মেজাজ হারালেন কিং খান

ফ্যানদের বরাবরই কাছে টেনে নেওয়ার সুখ্যাতি রয়েছে শাহরুখের। The post শুটিংয়ে মেজাজ হারালেন কিং খান appeared first on Sangbad Pratidin.
Posted: 11:19 PM Sep 20, 2016Updated: 05:49 PM Sep 20, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এসআরকে কো গুস্সা কিউ আতা হ্যায়?

Advertisement

এ দেশের মতো বিদেশেও শাহরুখ খানের ‘জবরা ফ্যান’-এর সংখ্যা নেহাত কম নয়। আপাতত তিনি আর্মস্টাডার্মে পরিচালক ইমতিয়াজ আলির ‘দ্য রিং’-এর শুটিংয়ে ব্যস্ত। আর সেখানেই এক ফ্যানের হরকতে মেজাজ হারালেন অভিনেতা। রাগী শাহরুখের ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়ে গিয়েছে।

শুটিংয়ে আসার সময় বেশ ভাল মেজাজেই ছিলেন কিং খান। তাহলে এত কেন চটলেন তিনি? আসলে গাড়ি থেকে নামতেই ঘটল বিপত্তি। ভক্তদের “শাহরুখ…শাহরুখ…” ধ্বনির মধ্যেই আচমকা এক ফ্যান এগিয়ে এসে বলিউড সুপারস্টারের গলা জড়িয়ে ধরেন। এতটা বাড়াবাড়ি সহ্য করতে পারেননি শাহরুখ। ওই ফ্যানকে ধাক্কা মেরে সরিয়ে দেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁর দেহরক্ষীরা এগিয়ে এসে পরিস্থিতি সামাল দেন।

ফ্যানদের বরাবরই কাছে টেনে নেওয়ার সুখ্যাতি রয়েছে শাহরুখের। স্বভাবসিদ্ধভাবেই তাই এবারও বেশিক্ষণ রেগে থাকতে পারলেন না তিনি। কয়েক মুহূর্ত পরই ফের এক ফ্যানের সঙ্গে সেলফি তুলতে দেখা গেল এসআরকে-কে। কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, তিনি তাঁর দেহরক্ষীকে বলে রেখেছেন, কোনও পরিস্থিতিতেই যেন ২৫ অনূর্ধ্ব ফ্যানদের গায়ে হাত না তোলা হয়। কারণ তিনি মনে করেন, এই বয়সের ভক্তদের একটু বেশি পাগলামি করার অধিকার রয়েছে। ঠিক যেমনটা তিনি ২৬ বছর বয়সে ‘ডর’ ছবিতে করেছিলেন। তাই এ যাত্রায় অভিনেতার গলা জড়িয়ে ধরেও পার পেয়ে গেলেন তাঁর ‘জবরা ফ্যান’।

The post শুটিংয়ে মেজাজ হারালেন কিং খান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement