shono
Advertisement

OMG! ‘সুপারস্টার’ হিরো আলমের ফ্যান শাহরুখ খানও!

বিশ্বাস হচ্ছে না? বেশ নিজেই দেখুন ক্লিক করে। The post OMG! ‘সুপারস্টার’ হিরো আলমের ফ্যান শাহরুখ খানও! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:08 PM Jul 26, 2017Updated: 10:38 AM Jul 26, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিরো আলম। নামটি তো শুনেই থাকবেন। যদি না শুনে থাকেন, তাহলে ফেসবুক কিংবা ইউটিউবে একটু ঢুঁ মেরে আসতে পারেন। তাহলেই বুঝবেন নেটদুনিয়ার বাসিন্দাদের কাছে কতটা জনপ্রিয় বাংলাদেশের এই স্বঘোষিত ‘সুপারস্টার’। আপনার সুবিধার্থে এমনই একটি ভিডিও দেওয়া রইল।

Advertisement

[ভিনদেশি সাজে ‘দেশি গার্ল’, প্রিয়াঙ্কার নজরকাড়া সাজে তাক লাগল বলিপাড়ার]

দেখেছেন কাণ্ড! তাহলেই বুঝুন আশরাফুল আলম সইদ ওরফে আলম বোগরার মহিমা। কেআরকে কিংবা রাখি সাওয়ান্ত তো দূর অস্ত, সাম্প্রতিক ঢিনচ্যাক পূজার জনপ্রিয়তাকেও দিব্যি টক্কর দিতে পারে এই স্বঘোষিত তারকার জনপ্রিয়তা। স্বয়ং বলিউড বাদশা শাহরুখ খানও নাকি এনার ‘ফ্যান’। বিশ্বাস হচ্ছে না? বেশ নিজের চোখেই দেখে নিন এই ছবি।

 

টুইটারে এই ছবি আপলোড করেই হিরো আলমের দাবি, বলিউডের ‘রইস’ও নাকি তাঁর বেশ বড় মাপের ‘ফ্যান’। শুধু তাই নয়, শাহরুখ নাকি আলমের সঙ্গে সেলফি তুলেছেন। নিজের এই হাই প্রোফাইল ফ্যানের প্রতি ভালবাসাও প্রকাশ করেছেন বাংলাদেশের ‘সুপারস্টার’।

[মেয়ের সঙ্গে সময় কাটাতে গিয়ে এ কী হাল হল অক্ষয়ের!]

আদতে যে ছবিটি ফটোশপ করা, তা নিশ্চয়ই এতক্ষণে বুঝেই গিয়েছেন। তবে ফটোশপের এই কেরামতিতেই ফের সংবাদে শিরোনামে উঠে আসতে সফল হিরো আলম। কারণ যতই হাস্যকর হোক না কেন, মানুষের নজরে তিনি পড়েই গিয়েছেন। আর এর জন্য প্রশংসার দাবি তিনি করতেই পারেন। হিরো আলম বলে কথা, সবকিছুই হতে পারে। তাই না?

[মৃত্যুকে মিথ্যে করে মাদাম তুসোয় উজ্জ্বল মধুবালা]

 

The post OMG! ‘সুপারস্টার’ হিরো আলমের ফ্যান শাহরুখ খানও! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement