shono
Advertisement

প্রতীক্ষার অবসান, প্রকাশ্যে ‘ডাঙ্কি’র ট্রেলার, কী চমক দিলেন শাহরুখ?

২১ ডিসেম্বর মুক্তি পাবে 'ডাঙ্কি'।
Posted: 10:59 AM Dec 05, 2023Updated: 10:59 AM Dec 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে প্রতীক্ষার অবসান। প্রকাশ্যে এল ‘ডাঙ্কি’র ট্রেলার। দেশের মাটি, দেশের মানুষের আবেগের উপর ভর করে পাঞ্জাব থেকে লন্ডন যাওয়ার স্বপ্ন এবং লড়াইয়ের গল্প বলবে শাহরুখের এই ছবি। ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর অ্যাকশন প্যাকড অবতার ছেড়ে শাহরুখ এবার পাশের বাড়ির ছেলেটি। ট্রেলারে কিছুটা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ‘র রাজকেও মনে করালেন শাহরুখ। 

Advertisement

বক্স অফিসে কামব্যাক করেই অপ্রতিরোধ্য হয়ে উঠেছেন শাহরুখ খান। প্রথমে ‘পাঠান’, তার পর ‘জওয়ান’। দু’টি ছবিই হাজার কোটি টাকার বেশি আয় করে ফেলেছে। এবার ‘ডাঙ্কি’র পালা। এই প্রথমবার পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধেছেন বলিউড বাদশা। আর প্রথম ঝলকেই অন্যরকম এক গল্পের আভাস মিলেছে। উদ্বাস্তু সমস্যাও নিয়েই তৈরি এই ছবি।

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এর ২৬ সেকেন্ডের দৃশ্য ঘিরে তোলপাড় নেটদুনিয়া! কী করেছেন রণবীর?]

ছবিতে শাহরুখ রয়েছেন হার্ডির চরিত্রে। আর তাপসী মানুর ভূমিকায়। শাহরুখ-তাপসী ছাড়াও এ ছবির অন্যতম আকর্ষণ ভিকি কৌশল। অভিনয় করেছেন সুখির চরিত্রে। এর পাশাপাশি বুগ্গু আর বল্লির চরিত্রে অভিনয় করেছেন বিক্রম কোচর ও অনিল গ্রোভার। এই পাঁচজনকে কেন্দ্র করেই এগোবে গল্প। এছাড়াও ছবিতে রয়েছেন বোমন ইরানি, ধর্মেন্দ্র, সতীশ শাহ, জ্যোতি সুভাষের মতো অভিনেতা।

[আরও পড়ুন: ‘কফি উইথ করণ’-এ এসে বিপাকে কৃতী স্যানন! মান বাঁচাতে আইনি পথে হাঁটলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement