shono
Advertisement

প্রতীক্ষার অবসান! এই পরিচালকের সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ খান

কবে আসছে তাঁর পরবর্তী ছবি? The post প্রতীক্ষার অবসান! এই পরিচালকের সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ খান appeared first on Sangbad Pratidin.
Posted: 05:31 PM Feb 07, 2020Updated: 05:31 PM Feb 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবে নিজের পরবর্তী ছবির কথা ঘোষণা করবেন শাহরুখ খান? এই প্রশ্নের উত্তর পেতে অধীর আগ্রহে অপেক্ষায় কিং খানের ভক্তরা। পরের ছবি নিয়ে উচ্চবাচ্য না করায় এক অনুরাগী তো আবার আত্মঘাতী হওয়ার হুমকিও দিয়েছিলেন। কিন্তু বলিউড বাদশা এ ব্যাপারে স্পিকটি নট। মাঝে শোনা গিয়েছিল, রাজকুমার হিরানির সঙ্গে জুটি বাঁধছেন তিনি। আবার শাহরুখের পরবর্তী ছবির পরিচালক হিসেবে উঠে এসেছিল আলি আব্বাস জাফরের নামও। কিন্তু কোনও খবরেই সিলমোহর পড়েনি। তবে এবার হয়তো সত্যিই অনুরাগীদের অপেক্ষা শেষ হতে চলেছে। সত্যিই রুপোলি পর্দায় ফের স্বমহিমায় ধরা দিতে চলেছেন সুপারস্টার।

Advertisement

২০১৮-য় বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল শাহরুখ-অনুষ্কা অভিনীত ‘জিরো’। তারপর মাঝে একটা গোটা বছর কেটে গিয়েছে। কিন্তু বলিউডের রোম্যান্টিক হিরোর দু’হাত তোলা সেই সিগনেচার স্টাইল দেখার সুযোগ হয়নি দর্শকদের। তবে এবার হয়তো প্রতীক্ষার অবসান ঘটবে। কারণ একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দক্ষিণী পরিচালক অ্যাটলির হাত ধরে ফিরছেন শাহরুখ। প্রযোজনায় করণ জোহরের ধর্মা প্রোডাকশন।

[আরও পড়ুন: নিজভূমে পরবাসী কাশ্মীরি পণ্ডিতদের যন্ত্রণার ছবি, কেমন হল বিধু বিনোদের ‘শিকারা’?]

মাস কয়েক আগে শাহরুখের সঙ্গে অ্যাটলির দেখা হয়েছিল। সে সময়ই উসকে ওঠে জল্পনা। তবে কি জুটি বাঁধছেন পরিচালক ও অভিনেতা? তখন বিস্তারিত কিছু জানা যায়নি। এবার শোনা গেল, সে সময় সম্পূর্ণ চিত্রনাট্য লেখা হয়নি অ্যাটলির। ছবিতে শাহরুখের আবির্ভাব, ক্লাইম্যাক্সের মতো কয়েকটি সিকোয়েন্স লিখে এনেছিলেন তিনি। সেটাই শোনানো হয়েছিল অভিনেতাকে। তবে গোটা চিত্রনাট্য না পড়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চাননি কিং খান।

তাই এখন ধর্মা প্রোডাকশনের সঙ্গে বসে স্ক্রিনপ্লে তৈরি করছেন অ্যাটলি। তবে গোটা প্রক্রিয়াটিতে বেশ অনেকটাই যে সময় লাগবে, তেমনটাই মনে করা হচ্ছে। কারণ ফ্লোরে নামতে অন্তত ২০২১-এর মাঝামাঝি। তাই অ্যাটলির সিনেমায় অভিনয়ের আগে অন্য ছবিতেও দেখা যেতে পারে কিং খানকে।  তবে এই ছবিতে কোন চরিত্রে দেখা যাবে বাদশাকে, সে বিষয়ে কোনও ইঙ্গিত মেলেনি।

[আরও পড়ুন: পুরভোটে গ্ল্যামার না অভিজ্ঞ রাজনীতিক? প্রার্থী নির্বাচন নিয়ে মতানৈক্য বিজেপির অন্দরে!]

The post প্রতীক্ষার অবসান! এই পরিচালকের সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ খান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement