shono
Advertisement

রাকেশ শর্মার বায়োপিক থেকে বিদায় শাহরুখের!

কেন এমন সিদ্ধান্ত অভিনেতার? The post রাকেশ শর্মার বায়োপিক থেকে বিদায় শাহরুখের! appeared first on Sangbad Pratidin.
Posted: 03:28 PM Jan 14, 2019Updated: 03:28 PM Jan 14, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সমস্যায় রাকেশ শর্মার বায়োপিক। আমির খানের পর এবার রাকেশ শর্মার বায়োপিক থেকে বেরিয়ে গেলেন শাহরুখ খানও। তবে এই খবর এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েনি। বলিউডের অন্দরের সূত্র থেকে বাইরে এসেছে খবরটি।

Advertisement

ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মাকে নিয়ে বায়োপিক করার কথা ভাবেন মহেশ মথাই। তাঁর প্রথম পছন্দ ছিল আমির খান। আমিরকে অফারও করা হয়েছিল। কিন্তু আমির প্রজেক্ট থেকে সরে আসেন। প্রস্তাব পাঠিয়ে দেন শাহরুখের কাছে। অফারটি লুফে নেন শাহরুখ। এর জন্য আমিরকে ধন্যবাদ দিতে ভোলেননি তিনি। রাকেশ শর্মার চরিত্রের জন্য নিজেকে তৈরি করতে শুরু করে দিয়েছেন বলেও জানিয়েছিলেন শাহরুখ।

এমনকি ছবির নারীচরিত্রের জন্য অভিনেত্রী খোঁজাও শুরু হয়ে গিয়েছিল। আমির যখন ছবিতে ছিলেন, তখন কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করবেন প্রধান মহিলা চরিত্রে। কিন্তু আমিরের বদলে শাহরুখ আসার পর বদলে যায় হিরোইনও। প্রাথমিক ভাবে ঠিক হয়ে গিয়েছিল, শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ফতিমা সানা শেখ। এত কিছুর পর হঠাৎ কেন শাহরুখ বেরিয়ে গেলেন ছবি থেকে? আচমকা কী হল? কেন নিজেকে এই প্রজেক্ট থেকে সরিয়ে নিলেন শাহরুখ?

যৌন হেনস্তার অভিযোগ রাজকুমার হিরানির বিরুদ্ধে, ছবি থেকে বাদ গেল নাম  ]

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই ‘ডন ৩’-এর অফার পেয়েছেন শাহরুখ। তাঁর মনে হচ্ছে এই ছবিটি রাকেশ শর্মার বায়োপিক ‘স্যালুট’-এর থেকে বেশি গুরুত্বপূর্ণ। অন্তত তাঁর কেরিয়ারের জন্য তো বটেই। তাই ‘স্যালুট’ থেকে বেরিয়ে এসেছেন তিনি।

সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ খানের ছবি ‘জিরো’। ছবিটি বক্স অফিসে সেভাবে ব্যবসা করতে পারেনি। ছবির পরিচালক আনন্দ এল রাই ‘রাঞ্ঝনা’ বা ‘তনু ওয়েডস মনু’ ছবিতে যেমন ম্যাজিক দেখিয়েছিলেন, ‘জিরো’-তে দেখাতে পারলেন না। এরপরও রাকেশ শর্মার বায়োপিকের মতো একটা ছবি পেয়ে কেন ছেড়ে দিলেন শাহরুথ, তা নিয়ে উঠছে প্রশ্ন।

এবছরই মুক্তি পাবে ‘সুপার ৩০’, দিন ঘোষণা হৃতিকের ]

The post রাকেশ শর্মার বায়োপিক থেকে বিদায় শাহরুখের! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement