shono
Advertisement

মেয়ের বোলিংয়ের সামনে গম্ভীর, একরত্তি বোলারকে দলে চাইলেন শাহরুখ

দেখুন মেয়ের সঙ্গে গম্ভীরের খেলার সেই ভিডিও। The post মেয়ের বোলিংয়ের সামনে গম্ভীর, একরত্তি বোলারকে দলে চাইলেন শাহরুখ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:25 PM Nov 07, 2017Updated: 05:53 PM Sep 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় দলের জার্সি গায়ে চাপাননি বহুদিন হল। খেলার মঞ্চ বলতে আইপিএল। সেখানেও তুখড় নেতৃত্বের পরিচয় দিয়েছেন। পারফরম্যান্স নিয়ে কোনওদিনই কোনও প্রশ্ন নেই। ধোনির বিশ্বকাপ জয়ের অন্যতম কাণ্ডারি তিনিই। কিন্তু তাও জাতীয় দলের দরজা কোনও এক অজ্ঞাত কারণে বন্ধ তাঁর কাছে। এ নিয়ে খেদ যে আছে তা স্পষ্ট। কিন্তু সে প্রসঙ্গ থাক। আপাতত মেয়ের বোলিংয়ে মজেছেন গৌতম গম্ভীর। আর সেই খুদে বোলারের কীর্তিতে মুগ্ধ খোদ কেকেআর মালিক শাহরুখ খান। তাকে একেবারে দলেই চেয়ে বসলেন তিনি।

Advertisement

এবার বোর্ডের সঙ্গে সংঘাতের পথে রাহুল দ্রাবিড়! ]

সম্প্রতি টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন গম্ভীর। যেখানে দেখা যাচ্ছে, মেয়ে অজিনার স্কুলের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। সেখানেও ক্রিকেটের আয়োজন। একেবারেই ছেলেমানুষী খেলা। বাবার সঙ্গে পড়ুয়াদের খেলার আয়োজন করেছিল স্কুল কর্তৃপক্ষ। সেখানেই ব্যাট হাতে গম্ভীর। আর তাঁকে বল করবে পড়ুয়ারা। প্রথমে অন্য একজন বল হাতে এগিয়ে আসে। কিন্তু স্কুল কর্তৃপক্ষেরই আর একজন গম্ভীরের মেয়েকে বাবার সামনে দাঁড় করিয়ে দেন। খুদে মেয়ে বাবাকে বল করে। এবং সেটা অফ স্ট্যাম্পের বাইরের দিকেই এগোয়। রসিকতা করে গম্ভীর বলেছেন, ওই একরত্তি মেয়েও জানে বাবার বিরুদ্ধে বল করতে গেলে অফ স্টাম্পের বাইরেই করতে হয়।

High pressure job facing my daughter Aazeen’s bowling at her school. Hell, even she knows d line has to be outside d off stump vs papa!!!

pic.twitter.com/DX8SJOiLpI

— Gautam Gambhir (@GautamGambhir) November 6, 2017

এদিকে মিষ্টি ভিডিও দেখে নেটদুনিয়ায় সকলেই মুগ্ধ। মজেছেন স্বয়ং কেকেআর মালিক শাহরুখ খান। যাঁর দলের নেতা গম্ভীর। টুইট করে শাহরুখ জানিয়েছেন, কেকেআর-এর জন্য এই বোলারকেই চাই। নেতা গম্ভীরকে এই বোলারের অন্তর্ভুক্তির পরামর্শও দিয়েছেন।

দিনকয়েক আগে ধোনির মেয়ে জিভা তাঁর দিকে জলের বোতল এগিয়ে দিয়েছিল। সে ভিডিও মন জয় করেছিল নেটিজেনদের। ঠিক তারপরই সামনে এল গম্ভীরের এই ভিডিও। ধোনি-গম্ভীর চাপা বিবাদ ক্রিকেটদুনিয়ার অজানা নয়। তবে এখানে তাঁরা দুজনেই বাবার ভূমিকায়। স্টার তাঁরা নন, বরং দুটো বাচ্চা। আর তাই দুটি ভিডিওই মন জয় করেছে নেটিজেনদের।

এশিয়ান বক্সিং চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছে রুপো নিশ্চিত মেরি কমের ]

The post মেয়ের বোলিংয়ের সামনে গম্ভীর, একরত্তি বোলারকে দলে চাইলেন শাহরুখ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement