shono
Advertisement

শ্রীঘরে শাহরুখ! সিনেমা নয়, বরং বাস্তবের অভিজ্ঞতা জানালেন বলিউড বাদশা

কেন জেলে যেতে হল শাহরুখকে? The post শ্রীঘরে শাহরুখ! সিনেমা নয়, বরং বাস্তবের অভিজ্ঞতা জানালেন বলিউড বাদশা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:03 PM Oct 26, 2019Updated: 05:22 PM Oct 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: না, কোনও সিনেমার শুটিংয়ের জন্য নয়, বরং অন্য কারণে শ্রীঘরে ঠাঁই হয়েছিল শাহরুখের। শাহরুখ খানকে সাধারণত শান্ত বলেই জানে বলিউড ইন্ডাস্ট্রি। জনসমক্ষে সচরাচর কোথাও কোনও রকম ঝামেলা করতে দেখা যায়নি অভিনেতাকে। তবে বিপরীতের মানুষের ব্যবহারে বিরক্ত হয়ে দু’একবার ঘনিষ্ঠ বন্ধুদের ঘরোয়া পার্টিতে ঝামেলায় জড়িয়েছেন বটে! কিন্তু তাও সেরকম কিছু নয়। আর এই শান্ত স্বভাবের ব্যক্তিটিকেই কি না জেল যেতে হয়েছিল! আজ্ঞে শুনে অবাক লাগলেও সত্যি। আর শ্রীঘরে থাকার সেই অভিজ্ঞতা নিয়েই মুখ খুললেন শাহরুখ।

Advertisement

কেন জেলে যেতে হয়েছিল শাহরুখকে? বিশিষ্ট এক সাংবাদিকের সঙ্গে খারাপ ব্যবহারের জন্য এই হাল হয়েছিল বলিউড বাদশার। আরেকটু পরিষ্কার করে বললে, এক খ্যাতনামা ম্যাগাজিনের সম্পাদকের সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন তিনি। সংশ্লিষ্ট ওই ম্যাগাজিনে শাহরুখের সম্পর্কে ভুয়ো খবর ছাপা হয়েছিল। একটি ছবির শুটিংয়ের খবরে তাঁকে এবং তাঁর নায়িকাকে নিয়ে অশালীন মন্তব্য লেখা হয়েছিল ওই ম্যাগাজিনে। আর যাতেই রেগে গিয়েছিলেন শাহরুখ। আসলে, সেই ছবির পরিচালকের স্ত্রী-ই ছিলেন শাহরুখের অভিনেত্রী। সেই পরিচালক নাকি এক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে রিহার্সালের জন্য শাহরুখকে তাঁর স্ত্রীর সঙ্গে রাত কাটানোর প্রস্তাব দিয়েছিলেন। সেই ম্যাগাজিনে এরকমই কিছু ছাপা হয়েছিল। যা দেখে অভিনেতা রীতিমতো রেগে আগুন হয়ে সেই ম্যাগাজিনের সম্পাদককে ফোন করে জিজ্ঞাসাবাদ করেন। এমনকী, মাথা ঠান্ডা না রাখতে পেরে সেই ম্যাগাজিনের অফিসে গিয়ে হুমকিও দিয়ে আসেন। আর শাহরুখের এই আচরণের জন্যই ম্যাগাজিনের সম্পাদক পুলিশে অভিযোগ দায়ের করেন।

[আরও পড়ুন: ‘অভিনয় জীবনের সেরা চরিত্র’, দ্রৌপদীর ভূমিকায় দীপিকা ]

ব্যস, পুলিশও শাহরুখের শুটিং স্পটে গিয়ে হাজির হয়। এবং তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে চলে আসেন। জেলের পরিবেশ সেদিনই টের পেয়েছিলেন শাহরুখ। তাঁর কথায়, গিয়েই কেমন গা গুলিয়ে উঠেছিল। অপরিষ্কার চারদিক। ছোট ঘিঞ্জি একটা ঘর। স্যাঁতস্যাঁতে, তার মধ্যেই মানুষের মল! আমি অনুরোধ করেছিলাম পুলিশ অফিসারদের যে “প্লিজ, আমাকে ছেড়ে দিন। আর কোনও দিন এরকম হবে না।” এ অবশ্য অনেক বছর আগের কথা। তখন শাহরুখের কেরিয়ারের শুরুর দিক। তাই যে কোনও গসিপই তাঁর উপর খুব প্রভাব ফেলত বলে জানিয়েছেন অভিনেতা। তাই ওরকম ব্যবহার করে ফেলেছিলেন।

[আরও পড়ুন: ‘সান্ড কি আঁখ’ ছবিকে উত্তরপ্রদেশে করমুক্ত করল যোগী সরকার ]

The post শ্রীঘরে শাহরুখ! সিনেমা নয়, বরং বাস্তবের অভিজ্ঞতা জানালেন বলিউড বাদশা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement