shono
Advertisement

ডেঙ্গুর মারণ ছোবলে হারালেন আদরের বোনকে, শোকে বিধ্বস্ত অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়

মাত্র তিন রাতেই সমস্ত কিছু শেষ।
Posted: 01:22 PM Sep 13, 2023Updated: 01:26 PM Sep 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডেঙ্গুর (Dengue) মারণ ছোবল। মাত্র তিন রাতেই সমস্ত কিছু শেষ। আদরের বোনকে হারালেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় (Shaheb Chattopadhyay)। ফেসবুকে নিজেই জানিয়েছেন শোকের এই খবর। বোনকে হারিয়ে ভেঙে পড়েছেন টলিউড তারকা।

Advertisement

সোমবার ফেসবুকের মাধ্যমেই অভিনেতা জানান তাঁর বোন (পিয়াসী চট্টোপাধ্যায়) ডেঙ্গুতে আক্রান্ত। বেলভিউর ক্রিটিকাল কেয়ারে ভর্তি রয়েছেন তিনি। পরিস্থিতি বেশ খারাপ ছিল। কারণ অভিনেতা জানিয়েছিলেন, যত তাড়াতাড়ি সম্ভব তাঁদের A+ পজিটিভ প্লেটলেটের রক্তদাতা চাই। রক্তদাতার বয়স যেন চল্লিশের নিচে হয়।

[আরও পড়ুন: বক্স অফিস কাঁপিয়ে শীঘ্রই ওটিটিতে আসছে ‘জওয়ান’, কত টাকায় বিক্রি হল শাহরুখের এই ছবি?]

বুধবার সাহেব লেখেন, “আমার আগের পোস্ট যেখানে আমার ছোট বোন পিয়াসী চট্টোপাধ্যায়ের জন্য A+ রক্তদাতার কথা বলেছিলাম, সেই প্রসঙ্গে প্রত্যেক রক্তদাতা ধন্যবাদ জানাতে চাই যারা দূর-দূরান্ত থেকে বোনকে সাহায্য করতে এসেছিলেন। কিন্তু অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, ও আর নেই… মাত্র তিন রাতেই ডেঙ্গু সমস্ত কিছু শেষ করে দিল। তাই আর কোনও রক্তদাতার প্রয়োজন নেই। দয়া করে ওর চিরশান্তির কামনা করবেন। ওঁ সাইরাম।”

প্রসঙ্গত, ডেঙ্গুর দাপট ক্রমশ বাড়ছে। মশাবাহিত রোগে লেগেই রয়েছে প্রাণহানি। শুধু কলকাতা নয়, রাজ্যেও ডেঙ্গুর প্রকোপ বাড়ছে। পুরসভা থেকে এ নিয়ে নানা সময়ে সতর্কবার্তা দেওয়া হয়। বৃষ্টির জল যাতে কোথাও জমা না থাকে, সে বিষয়ে সতর্ক করা হয়। জ্বর হলেই ডাক্তারের পরামর্শ নেওয়া উচিত বলে মত বিশেষজ্ঞদের।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বলিউডের ‘বীরবল’ সতীন্দেরকুমার খোসলা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement