shono
Advertisement

কাউন্টিতে বিধ্বংসী আফ্রিদি, পাক পেসারের বল ছিটকে দিল লাবুশানের উইকেট, দেখুন ভিডিও

হ্যাটট্রিক করতে পারলেন না আফ্রিদি।
Posted: 09:00 PM Apr 21, 2022Updated: 12:34 PM Apr 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে টেস্ট সিরিজে ঠিক যেখানে শেষ করেছিলেন, ঠিক সেখান থেকেই যেন শুরু করলেন পাকিস্তানের ফাস্ট বোলার শাহিন আফ্রিদি (Shaheen Afridi)। তবে এবার তাঁর চারণভূমি ইংল্যান্ড। আর প্রতিপক্ষ নয় অস্ট্রেলিয়া। আফ্রিদি খেলছেন কাউন্টিতে। মিডলসেক্সের খেলা ছিল গ্ল্যামারগনের বিরুদ্ধে। পাকিস্তানের বাঁ হাতি পেসার আফ্রিদি মিডলসেক্সের প্লেয়ার। আর দলের হয়ে তিনি গ্ল্যামারগনের লাবুশানেকে (Marnus Labuschagne) ফেরালেন। 

Advertisement

আফ্রিদির বলটা অনেকটাই বাউন্স করে। লাবুশানে বলটা ছাড়তে গিয়েছিলেন। কিন্তু শাহিন আফ্রিদির বলটা লাবুশানের ব্যাটে লেগে উইকেট ভেঙে দেয়। এটাই আফ্রিদির প্রথম কাউন্টি উইকেট। মিডলসেক্স অফিসিয়াল টুইটারে এই ভিডিওটি পোস্ট করেছে।

[আরও পড়ুন: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর, পোলার্ডকে ছেড়ে দিতে পারে মুম্বই ইন্ডিয়ান্সও]

এর আগেও আফ্রিদি তুলে নিয়েছেন লাবুশানের উইকেট। পাকিস্তান সফরে গিয়েছিল অস্ট্রেলিয়া। তিনটি টেস্ট ম্যাচ হয়েছিল। আর প্রতিটি টেস্টে একবার করে লাবুশানেকে ফিরিয়েছেন শাহিন আফ্রিদি। ম্যাচে হ্যাটট্রিক করতেই পারতেন এই পাক পেসার। স্যাম নর্থইস্টকে ফিরিয়ে দিয়ে হ্যাটট্রিকের দোরগোড়ায় দাঁড়িয়ে ছিলেন শাহিন আফ্রিদি। কিন্তু শেষ পর্যন্ত আর হ্যাটট্রিক পাননি তিনি। 

আর লাবুশানেকে এই ভাবে ফেরানোর পরে আফ্রিদিকে নিয়ে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়। এক ভক্ত লিখেছেন লাভ স্টোরি চলছেই। শাহিন আফ্রিদি ফেরালেন লাবুশানেকে। আরেক ভক্ত লিখেছেন ওরা আফ্রিদিকে খেলতে পারে না। দাপুটে ব্যাটসম্যানরা আফ্রিদিকে খেলতে রীতিমতো ভয় পান। টি -টোয়েন্টি বিশ্বকাপে আফ্রিদির স্পেল ভারতের স্বপ্ন ভেঙে দিয়েছিল। রোহিত শর্মা ও লোকেশ রাহুলকে ফিরিয়ে দিয়ে বড়সড় ধাক্কা দিয়েছিলেন ভারতের ইনিংসে। ভারত সেই ধাক্কা আর সামলে উঠতে পারেনি। এর পরে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও তাক লাগিয়ে দিয়েছিলেন শাহিন আফ্রিদি। দেশ বদলায় কিন্তু আফ্রিদির আগুনে বোলিং থামে না। এবার কাউন্টিতেও আগুন ঝরাচ্ছেন আফ্রিদি।  

[আরও পড়ুন: কাশ্মীরে বড় ধাক্কা খেল জেহাদি নেটওয়ার্ক, এনকাউন্টারে খতম লস্করের কুখ্যাত কমান্ডার

 

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement