shono
Advertisement

শাহিদ আফ্রিদির মেয়েকেই বিয়ে করছেন শাহিন, চূড়ান্ত ‘নিকাহ’র দিনক্ষণ

এই মুহূর্তে হাঁটুর চোটে জাতীয় দলের বাইরে রয়েছেন শাহিন।
Posted: 05:02 PM Dec 22, 2022Updated: 05:23 PM Dec 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোটের কারণে বেশ কিছুদিন ক্রিকেট থেকে দূরে থাকতে হচ্ছে পাক পেসার শাহিন আফ্রিদিকে (Shaheen Afridi)। তড়িঘড়ি চোট সারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে গিয়েছিলেন তিনি। গোটা টুর্নামেন্ট জুড়ে বেশ ভাল খেললেও ফাইনালে আবার চোট পান শাহিন। তার জেরেই প্রায় দু’মাস মাঠের বাইরে রয়েছেন তিনি। তবে খারাপ সময়ের মধ্যেও সুসংবাদ এল তাঁর জীবনে। বিয়ে করে জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন তিনি। পাত্রী আনশা, পাক ক্রিকেটের বিখ্যাত অলরাউন্ডার শাহিদ আফ্রিদির (Shahid Afridi) বড় মেয়ে।

Advertisement

সূত্র মারফত জানা গিয়েছে, ইতিমধ্যেই পাক ক্রিকেট বোর্ডের কাছে ছুটির আবেদন করে রেখেছেন পাক পেসার। নতুন বছরেই বিয়ে করবেন শাহিন, এমনটাই শোনা গিয়েছে। ফেব্রুয়ারি মাসের ৩ তারিখ আনসার সঙ্গে নিজের নতুন জীবন শুরু করবেন তিনি। দুই পরিবারের রীতি মেনেই চার হাত এক হবে। পাকিস্তানেই বিয়ের (Shaheen Afridi Marriage) আসর বসতে চলেছে। বিয়ের পরেই ক্রিকেটের ময়দানে ফিরতে পারেন শাহিন, এমনটাই শোনা গিয়েছে। তবে সামাজিক ভাবে বিয়ের অনুষ্ঠান হবে ২০২৩ সালের শেষের দিকে।

[আরও পড়ুন: উমেশ-অশ্বিনের ধারে ধরাশায়ী শাকিবরা, ঢাকা টেস্টের প্রথম দিন দাপট ভারতেরই]

২০২১ সালে জানা গিয়েছিল, পাক ক্রিকেটের দুই আফ্রিদির মধ্যে পারিবারিক সম্পর্ক গড়ে উঠতে চলেছে। শোনা যায়, শাহিদ আফ্রিদির বড় মেয়ে আনসাকে বহুদিন ধরেই পছন্দ ছিল শাহিনের। সেই কথা জানতে পেরেই পাক অলরাউন্ডারের সঙ্গে যোগাযোগ করেন শাহিনের পরিবার। প্রথমে রাজি না থাকলেও পরে মেনে নেন বুম বুম আফ্রিদি। দুই পরিবারের সম্মতিতেই আনসা ও শাহিনের বাগদান হয়।

শাহিনের হবু স্ত্রী আনসা লন্ডনে পড়াশোনা করছেন। ডাক্তারি পড়ুয়া আনসাকে একাধিকবার ক্রিকেট মাঠে দেখা গিয়েছে। বাবা ও হবু স্বামীর হয়ে গলা ফাটাতেন তিনি। তবে হাঁটুর চোটে কাবু শাহিন এখনই ক্রিকেট খেলতে পারবেন না। টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে চোট পেয়ে মাঠ ছেড়ে বেরিয়ে যেতে বাধ্য হয়েছিলেন তিনি। ধীরে ধীরে সেরে উঠতে চাইছেন শাহিন। তাই তাড়াহুড়ো করে ক্রিকেট খেলতে আগ্রহী নন তিনি।

[আরও পড়ুন: বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার সম্মান, আর্জেন্টিনার মুদ্রায় এবার মেসি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement