shono
Advertisement

দিল্লি হিংসায় এখনও অধরা বন্দুকবাজ শাহরুখ! দাবি পুলিশ আধিকারিকদের

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শাহরুখের ছবি। The post দিল্লি হিংসায় এখনও অধরা বন্দুকবাজ শাহরুখ! দাবি পুলিশ আধিকারিকদের appeared first on Sangbad Pratidin.
Posted: 11:08 AM Feb 28, 2020Updated: 11:08 AM Feb 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিল রুমাল হয়ে গেল বিড়াল! ব্যাপারটা এরকমই। দিল্লি উত্তর-পূর্ব প্রান্তের হিংসায় বলিউডি কায়দায় রাস্তায় বন্দুক হাতে নেমেছিলেন মেরুন শার্ট পরা যুবক, নাম মহম্মদ শাহরুখ। প্রকাশ্য দিবালোকে বন্দুক হাতে নিয়ে পুলিশের সামনে গুলি ছোঁড়ে সে। থামাতে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তেও পিছপা হয়নি সেই যুবক। ঘটনার পর দিনই জানা যায়, দিল্লি পুলিশ গ্রেপ্তার করে শাহরুখকে। তবে কোথায় কী? গ্রেপ্তারির তত্ত্বে ধামা চাপা দিয়ে বৃহস্পতিবারই এক সংবাদমাধ্যমকে দিল্লি পুলিশের আধিকারিক জানান, এখনও অধরাই দিল্লি হিংসায় জড়িত শাহরুখ। তবে শাহরুখের নাম নিয়েও সংশয় রয়েছে পুলিশি মহলে।

Advertisement

তিনদিনের হিংসায় দিল্লি জ্বলার পর সংবাদসংস্থা এএনআই মারফত জানা যায়, রতন লাল খুনে অভিযুক্ত যুবক শাহরুখ এখনও ফেরার। তাকে গ্রেপ্তার করেনি পুলিশ।

বন্দুক হাতে দিল্লির রাস্তায় ছুটে চলা সেই যুবকের ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শাহরুখ পরিচিত নাম হয়ে উঠেছে দিল্লিবাসী থেকে ভারতবাসীর কাছে। দিল্লিতে চলা হিংসার সময় পুলিশ ও সিএএ বিরোধী আন্দোলনকারীদের দিকে যখন পাথরবৃষ্টি হচ্ছিল তখন তাদের নেতৃত্ব দিতে দেখা যায় শাহরুখকে। ভিডিও ভাইরাল হওয়ার পর তার খোজ শুরু করে পুলিশ। প্রথমে জানা যায়, তার নাম মহম্মদ শাহরুখ । পরে বিভিন্ন সূত্র মারফত জানা যায়, দিল্লির সাহাদরা অঞ্চলের বাসিন্দা  শাহরুখের আসল নাম শাহরুখ চন্দ্রাল শুক্লা। ডাক নাম শাহরুখ। তবে তার পরিচয় নিয়ে এখনও ধন্দ রয়েছে। উল্লেখ্য, দিল্লিতে এই কদিনের অগ্নিগর্ভ হয়ে ওঠা পরিস্থিতিতে নিহত হন ৩৮ জন, আহতের সংখ্যা প্রায় ৩০০। বর্তমানে দিল্লির উত্তর-পূর্ব প্রান্তের পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রিত হওয়ার পর শ্মশানের নীরবতা নেমে এসেছে উত্তপ্ত এলাকাগুলিতে। 

The post দিল্লি হিংসায় এখনও অধরা বন্দুকবাজ শাহরুখ! দাবি পুলিশ আধিকারিকদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement