shono
Advertisement

কঙ্গনাকে ‘কোকেনড অ্যাকট্রেস’ বলে কটাক্ষ শেখর সুমনের

ছেড়ে কথা বলেননি কঙ্গনার ভক্তরাও!!! The post কঙ্গনাকে ‘কোকেনড অ্যাকট্রেস’ বলে কটাক্ষ শেখর সুমনের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:36 PM Feb 28, 2017Updated: 03:06 PM Feb 28, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সম্পর্ক’ নিয়ে কঙ্গনা রানাউত-হৃতিক রোশনের মধ্যে কাঁদা ছোড়াছুড়ি এতটাই বেশি হয়েছিল অধ্যয়ন সুমনের অধ্যায়টা লোকে প্রায় ভুলতেই বসেছিল। কিন্তু সেই ছাই চাপা আগুনে দমকা হাওয়ার কাজ করল অধ্যয়নের বাবা শেখর সুমনের একটা টুইট। শেখর মনে করেন, কঙ্গনার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘রেঙ্গুন’ বক্স অফিসে সেভাবে প্রভাব ফেলতে পারেনি। আর তার বেশিরভাগ দায়টাই অভিনেত্রীর ঘাড়ে চাপাতে চেয়েছেন তিনি।

Advertisement

হঠাৎ নাম না করে টুইটারে কঙ্গনার সমালোচনায় মুখর হলেন শেখর। তাঁকে ‘কোকেনড অ্যাকট্রেস’ বলে শেখর লেখেন, “একজন কোকেন নেওয়া অভিনেত্রী এমন ভাব করতেন যেন বিরাট তারকা। এখন দেখুন সে কীভাবে মুখ থুবড়ে পড়েছে। একেই বোধহয় ন্যায় বলে। নিজের কর্মের ফল মিলেছে।”

কেরিয়ারের শুরুতে অধ্যয়ন সুমনের সঙ্গে নাম জড়ায় কঙ্গনার। এই সম্পর্কে নিয়েও বহু জলঘোলা হয়। কঙ্গনা কালোজাদু করেন, এমন অভিযোগও তুলেছিল সুমন-পরিবার। যদিও দক্ষ অভিনয় দিয়ে বলিউডে নিজের পোক্ত জায়গা করে নিয়েছেন ‘কুইন’ কঙ্গনা। তাঁর ভক্ত-সংখ্যাও নেহাত মন্দ না। তাই বোধহয় টুইটটি পোস্ট হতেই শেখর সুমনকে ছেঁকে ধরেন ফলোয়াররা। রীতিমতো খিল্লি ওড়ান বাবা-ছেলের। একজনকে শেখরকে প্রশ্নই করে বসেন, “স্যর, আপনি আর আপনার সুপারস্টার ছেলে কী করেছেন!” জাতীয় পুরস্কার নিয়েও কথা শুনতে হয় বাবা-ছেলেকে। যদিও সে কথা মানে লাগায়, পাল্টা অধ্যয়ন বলেন, “জাতীয় পুরস্কারে সিনেমা চলে না।” তা চলে ঠিকই। কিন্তু আঙুর ফল না পেলে যে টক লাগে তা কিন্তু সকলেরই জানা।

The post কঙ্গনাকে ‘কোকেনড অ্যাকট্রেস’ বলে কটাক্ষ শেখর সুমনের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement