shono
Advertisement

হাতের ট্যাটুতে খোদাই করা বিয়ের তারিখ! ‘আরও সুন্দরী হয়েছ’স্ত্রী শিবানীর রূপে মজলেন ফারহান

দীর্ঘদিন ধরে লিভ ইন সম্পর্কে ছিলেন ফারহান ও শিবানী।
Posted: 02:02 PM Feb 28, 2022Updated: 02:02 PM Feb 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯ ফেব্রুয়ারি ফারহান আখতার ও শিবানী ডন্ডেকরের হাত ধরে একেবারে অন্যরকম বিয়ে দেখল বলিউড। এই বিয়েতে ছিল না ছাদনাতলা, না ছিল আগুনকে ঘিরে সাত পাক। এমনকী, দেখা যায়নি নিকাহর নানা নিয়মকানুনও। বরং বিয়েতে উপস্থিত অতিথিদের সামনে সারাজীবন একসঙ্গে থাকার শপথবাক্য পাঠ করলেন ফারহান (Farhan Akhtar) ও শিবানী (Shibani Dandekar)। তবে এই নতুনত্ব শুধু বিয়ের অনুষ্ঠানেই ছিল না। পোশাক থেকে সাজগোজ সবেতেই চমক রেখেছিলেন শিবানী ও ফারহান। আর এবার বিয়ে মিটতেই ফের চমক দিলেন শিবানী। ইনস্টাগ্রামে পোস্ট করলেন এক উষ্ণ ছবি। তবে নেটিজেনদের চোখ গিয়ে আটকাল শিবানীর হাতের ট্যাটুতেই। শিবানীর ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ হলেন স্বামী ফারহান আখতারও। 

Advertisement

শিবানীর দু’হাত জুড়ে রয়েছে ট্যাটু। একটিতে উড়ন্ত বক। আর আরেকটিতে তিনি ট্যাটু হিসেবে আঁকালেন বিয়ের তারিখ রোমান নম্বরে। 

[আরও পড়ুন: নাচতে ভুলে গেলেন! নায়িকার সঙ্গে পারফর্ম করতে গিয়ে কটাক্ষের শিকার সলমন]

ছবিতে ঝলমলে অফ সোল্ডার পোশাকেই দেখা গেল শিবানীকে। তবে এই ফটোশুটে শিবানীর পাশে ছিলেন ফারহান আখতারও। স্ত্রী শিবানীর এমন ছবি দেখে ফারহান মন্তব্য বক্সে লিখলেন, ‘বিয়ের পর তুমি আরও সুন্দর হয়ে উঠেছ!’

 

এর আগে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীর সঙ্গে ১৭ বছরের দীর্ঘ দাম্পত্যের সম্পর্কে ছিলেন ফারহান। ফারহান ও অধুনার রয়েছে দুই কন্যা সন্তান শায়কা ও আকিরাও। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়। তবে দুই সন্তানের দেখভাল ফারহান ও অধুনা দু’জনে মিলেই করেন। অধুনার সঙ্গে বিচ্ছেদের পর শিবানীর প্রেমে পড়েন ফারহান। ২০১৮ সাল থেকে একসঙ্গেই থাকেন তাঁরা।

ক্যাটরিনা, প্রিয়াঙ্কা, আলিয়াকে নিয়ে ‘জি লে জারা’ নামের একটি রোড ট্রিপ ছবি শুরু করতে চলেছেন ফারহান। মার্চ মাসের শেষ থেকেই শুরু হবে এই ছবির শুটিং। তাঁর আগেই বিয়েটা সেরে ফেললেন ফারহান।

[আরও পড়ুন: বিক্রান্ত-সানিয়ার প্রেমে ‘ভিলেন’ ববি দেওল, কেমন হল ‘লাভ হস্টেল’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement