shono
Advertisement

লোকসভা নির্বাচনের আগেই কংগ্রেসে যোগ দিলেন এই অভিনেত্রী

রাজনীতির ময়দানে আরও এক সেলেব্রিটি। The post লোকসভা নির্বাচনের আগেই কংগ্রেসে যোগ দিলেন এই অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 05:24 PM Feb 05, 2019Updated: 08:04 PM Feb 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধানসভা নির্বাচনে বিজেপিকে পর্যুদস্ত করে মধ্যপ্রদেশের দখল নিয়েছে কংগ্রেস। এবং তার পর থেকেই আসন্ন লোকসভা নির্বাচন নিয়ে ঘুঁটি সাজাতে শুরু করে দিয়েছে দল। স্ট্র্যাটেজি- এমন কোনও জনপ্রিয় মুখ বেছে নেওয়া, যাঁর উপস্থিতি দলকে অক্সিজেন দেবে। প্রার্থী তালিকাতে তাই চমক দিতে চাইছে রাহুল গান্ধীর দল। ইতিমধ্যেই বলি ডিভা করিনা কাপুরকে নির্বাচনে দাঁড় করানো নিয়ে জল্পনা শুরু হয়েছে। এবার, কংগ্রেসে যোগ দিলেন আর এক অভিনেত্রী। তিনি শিল্পা শিণ্ডে।

Advertisement

[ক্যানসারের ক্ষত সর্বসমক্ষে আনলেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা]

হিন্দি টেলিভিশন জগতের অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। তাছাড়া রিয়ালিটি শো বিগ বস জয়ের পর আরও বেশি করে লাইম লাইটে এসেছেন তিনি। সূত্রের খবর, সেই শিল্পাই এবার রাজনীতির আঙিনায় পা রাখতে চলেছেন। কংগ্রেসে যোগ দেওয়ার পরিকল্পনা তাঁর। কংগ্রেসের তরফে জানানো হয়, আসন্ন লোকসভা নির্বাচনের আগেই নাকি কংগ্রেসে যোগ দেবেন তিনি। জল্পনা সত্যি করে মঙ্গলবার মুম্বইয়ে কংগ্রেসের একটি অনুষ্ঠানে দলে যোগ দিলেন তিনি।

শিল্পা অভিনয় জগতে পা রেখেছিলেন ১৯৯৯ সালে। ধারাবাহিক ‘ভাবিজি ঘর পর হ্যায়’-তে অঙ্গুরি ভাবির চরিত্রের মধ্যে দিয়ে বেশ জনপ্রিয়তা পান তিনি। তবে সিরিয়ালের নির্মাতাদের সঙ্গে মনোমালিন্যের কারণে ২০১৬ সালে ধারাবাহিকটি থেকে সরে দাঁড়ান তিনি। তাঁর জীবনের নানা অজানা কথা শোনা গিয়েছিল বিস বস শোয়ে। সেখানে জয়ী হওয়ার পর তাঁর জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছিল। হাই কোর্টের বিচারপতি সত্যদেব শিণ্ডের মেয়ে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন ইতিমধ্যেই। এবার রাজনীতিতে তিনি নজর কাড়তে পারেন কিনা, তারই অপেক্ষা।

[শহরে থাকলেও কেন কোনও পার্টিতে দেখা যায় না পাওলিকে?]

উল্লেখ্য, কংগ্রেস চায়, আসন্ন নির্বাচনে ভোপাল থেকে দাঁড়ান করিনা কাপুর। কারণ তাঁর ফ্যান ফলোয়িংকে কাজে লাগিয়েই পূর্ণ হবে ভোট বাক্স। শিল্পাকেও একই কারণে দলে যোগ করাতে চাইছে কংগ্রেস।

The post লোকসভা নির্বাচনের আগেই কংগ্রেসে যোগ দিলেন এই অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement