shono
Advertisement

শিণ্ডেকে হামাস জঙ্গি বলে কটাক্ষ সঞ্জয় রাউতের, মহারাষ্ট্রে দুই ‘সেনা’র ধুন্ধুমার বাকযুদ্ধ

হামাসের সঙ্গেও জোট বাঁধতে পারে উদ্ধব শিবির, কটাক্ষ করেছিলেন শিণ্ডে।
Posted: 02:07 PM Oct 25, 2023Updated: 02:07 PM Oct 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই সেনার মধ্যে ধুন্ধমার বাকযুদ্ধ! ইজরায়েল-হামাস যুদ্ধের প্রসঙ্গ টেনে উদ্ধব ঠাকরে গোষ্ঠীকে কটাক্ষ করেছিলেন মহারাষ্ট্রের (Maharashtra) মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে (Eknath Shinde)। এবার তার পালটা দিলেন উদ্ধবের অনুচর সাংসদ সঞ্জয় রাউত (Sanjay Raut)। বুধবার সঞ্জয় বলেন, “উনি (শিণ্ডে) নিজেই একজন হামাস জঙ্গি।” কেন এমন কথা বললেন মহারাষ্ট্রের সাংসদ?

Advertisement

মঙ্গলবার মুম্বইয়ের আজাদ ময়দানে দশেরা অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী শিণ্ডে। সেখানে উদ্ধব শিবিরকে কটাক্ষ করে তিনি বলেন, “ওরা স্বার্থপর, প্রয়োজন হামাস এবং লস্করের মতো জঙ্গি সংগঠনের সঙ্গেও জোট বাঁধতে পারে।” কংগ্রেস এবং সমাজবাদী পার্টির বন্ধু হিসেবে ইন্ডিয়া জোটে যোগ দিয়েছে শিব সেনার উদ্ধব গোষ্ঠী। সেই প্রসঙ্গ টেনেই একথা বলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: ‘টাকার জন্য বিবেক বেচে দিয়েছেন’, ‘ভুয়ো ডিগ্রিধারী’ কটাক্ষ শুনতেই মহুয়াকে পালটা নিশিকান্ত দুবের]

শিণ্ডের এহেন বক্তব্যেই চটেছেন সঞ্জয় রাউত। তিনি বলেন, “তিনি নিজেই একজন হামাস। হামাস কিংবা লস্করের মতো জঙ্গি সংগঠনের সঙ্গে কোনও সম্পর্ক নেই মহারাষ্ট্রের। কিন্তু বিজেপির মাথায় কৃমি উঠে গিয়েছে!”  সঞ্জয় আরও বলেন, “আমি অনেক কিছুই বলতে পারি। কিন্তু আমরা বালাসাহেব ঠাকরের মূল্যবোধ ও আদর্শ সম্পর্কে ওয়াকিবহাল। বালাসাহেব দেশ এবং আমজনতার কথা বলতেন। কিন্তু ওঁর (শিণ্ডে) যাবতীয় বক্তব্যের একমাত্র উদ্দেশ্য বিজেপিকে বড় করে দেখানো। মোদিজি এবং নাড্ডাজিকে বড় করে দেখানো।”

[আরও পড়ুন: ‘দৃশ্যম’ ছবিই অনুপ্রেরণা! অনলাইনে বিষ নিয়ে সার্চ করে দুই বোনকে খুন, স্বীকারোক্তি দাদার]

এর পরেই শিণ্ডেকে হামাস জঙ্গি বলে কটাক্ষ করেন শিব সেনা সাংসদ। বলেন, “গতকাল ছিল দশেরা, একটি শুভ দিন। আমাদের শুভ বিষয় নিয়ে কথা বলা উচিত। কিন্তু আপনি এসব কথা বলছেন। আসলে উনি নিজেই একজন হামাস, মহারাষ্ট্রে আল কায়দাা। শিব সেনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেই ওঁর উত্থান এবং মুখ্যমন্ত্রীর গদিপ্রাপ্তি।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement