shono
Advertisement

‘ওর মতো পোকামাকড়কে শেষ করে দিন’, শারজিল প্রসঙ্গে অমিত শাহকে অনুরোধ শিব সেনার

দেশদ্রোহীদের নিয়েও রাজনীতি করছে বিজেপি, অভিযোগ 'সামনা'য়। The post ‘ওর মতো পোকামাকড়কে শেষ করে দিন’, শারজিল প্রসঙ্গে অমিত শাহকে অনুরোধ শিব সেনার appeared first on Sangbad Pratidin.
Posted: 03:56 PM Jan 30, 2020Updated: 08:16 PM Jan 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শারজিল ইমাম প্রসঙ্গে এবার সুর চড়াল শিব সেনা। অন্য বিরোধীরা যখন পরোক্ষে শারজিলের পাশে দাঁড়িয়েছে, তখন শিব সেনা খানিকটা উলটো পথে হাঁটল। তাঁরাও বিজেপির ভাষাতেই জেএনইউয়ের প্রাক্তন ছাত্রকে ‘দেশবিরোধী’ বলে দেগে দিল। সেই সঙ্গে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহর কাছে সেনার অনুরোধ, শারজিল ইমামের মতো দেশদ্রোহীদের খতম করে দিন। এরা যেন আর মাথাচাড়া দিয়ে না উঠতে পারে। তবে, একই সঙ্গে বিজেপির উদ্দেশ্যেও কটাক্ষ করেছে তাঁরা। শিব সেনার দাবি, এদের যেমন শাস্তি দিতে হবে তেমনি, এদের নিয়ে রাজনীতি করাও বন্ধ করতে হবে।

Advertisement

ফাইল ফটো

শিব সেনার মুখপাত্র ‘সামনা‘য় (Saamana) লেখা হয়েছে, “শারজিল ভারত ভাঙার কথা বলেছে। যে রাস্তার কথা ও বলেছে, সেখানেই ওর হাত কেটে ঝুলিয়ে রাখা উচিত। স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে অনুরোধ, এই ধরনের পোকামাকড়কে নির্মূল করে দিন। এরা যেন আর মাথা তুলে দাঁড়াতে না পারে।” সামনায় বলা হয়েছে, যাঁরা দেশ বিরোধী কথা বলবে তাঁদের শাস্তি হওয়ায় উচিত। তবে, দেশবিরোধীদের নিয়ে এভাবে রাজনীতি করাও উচিত নয় বলে মত সেনার। শিব সেনার ভাষায়, “দেশজুড়ে চলা শান্তিপূর্ণ আন্দোলনের ভাবমূর্তি নষ্ট হচ্ছে শারজিলের জন্য। তাছাড়া, শারজিলের বক্তব্যকে হাতিয়ার করে বিজেপি রাজনীতি করছে। যা দিল্লি বিধানসভা নির্বাচনে গেরুয়া শিবিরকে অ্যাডভান্টেজ দেবে।”

[আরও পড়ুন: বিহারে CAA বিরোধী মিছিলে আটক কানহাইয়া কুমার]

উল্লেখ্য, দিন কয়েক আগে দিল্লির শাহিনবাগে একটি বিতর্কিত বক্তব্যের জন্য শারজিল ইমাম নামের জেএনইউ পড়ুয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। একটি ভাইরাল ভিডিওয় দেখা গিয়েছে, শারজিল ইমাম অসমকে গোটা দেশ থেকে আলাদা করে দেওয়ার হুমকি দিচ্ছে। যে বক্তব্যের প্রেক্ষিতে তাঁর বিরুদ্ধে পাঁচ রাজ্যে মামলা দায়ের হয়। দেশভর তল্লাশির পর তাঁকে বিহার থেকে গ্রেপ্তার করে পুলিশ। যদিও, শারজিলের নিজের দাবি, সে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে। পরে পুলিশের কাছে নিজের ভুল স্বীকার করেছে শারজিল। তাঁর স্বীকারোক্তি, মুহূর্তের উত্তেজনায় আমি ভুল করে ফেলেছি। তাছাড়া আমার এক ঘণ্টার বক্তব্যের কিছুটা অংশ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে।

The post ‘ওর মতো পোকামাকড়কে শেষ করে দিন’, শারজিল প্রসঙ্গে অমিত শাহকে অনুরোধ শিব সেনার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement