shono
Advertisement

বলিউডের আধুনিক এই শিবস্তোত্রে আপনার গায়ে কাঁটা দেবেই!

কৈলাস, শিব আর পুরাণের অনুষঙ্গ ফিরে এল এই বলিউড ভিডিওতে। The post বলিউডের আধুনিক এই শিবস্তোত্রে আপনার গায়ে কাঁটা দেবেই! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:09 PM Sep 11, 2016Updated: 04:05 PM Sep 11, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় মাসখানেকের উপর হয়ে গেল মুক্তি পেয়েছে অজয় দেবগনের প্রথম পরিচালিত ছবি ‘শিবায়’-এর ট্রেলার। তখনই রীতিমতো সাড়া পড়ে গিয়েছিল ছবিটি নিয়ে। সবাই বিস্মিত হয়েছিলেন বরফঢাকা পাহাড়ের পটভূমিতে অজয় দেবগনের অ্যাকশন স্টান্ট দেখে। মনে তৃপ্তি এনে দিয়েছিল নায়কের কণ্ঠে উচ্চারিত বলিউডের নতুন শিবমাহাত্ম্যকথা।

Advertisement


তার পরে দিন গিয়েছে প্রতীক্ষায়। কিন্তু, নতুন কোনও চমক নিয়ে আর ধরা দেয়নি ‘শিবায়’।
সেই চমক এল এবার। সদ্য মুক্তি পেল ‘শিবায়’ ছবির টাইটেল ট্র্যাক। যে শিবমাহাত্ম্যকথা শোনা গিয়েছিল অজয় দেবগনের কণ্ঠে, তাই গান হয়ে ফিরে এল ‘শিবায়’-এর টাইটেল ট্র্যাকে। গানটিতে সুরারোপ করেছেন মিঠুন। গেয়েছেন সুখবিন্দর সিং, মোহিত চৌহান আর মেঘা শ্রীরাম। সঙ্গে শিবস্তোত্র ব়্যাপের অনুষঙ্গে উঠে এসেছে বাদশার কণ্ঠে।


খুবই আধুনিক হলেও এই ব়্যাপ-সংযুক্ত বলিউডের আধুনিক শিবস্তোত্র মুগ্ধ করার ক্ষমতা ধরে। ভিডিওয় দেখা গিয়েছে একদল নর্তক-নর্তকীকে। পুরাণ বলে, কৈলাসবাসী শিবকে ঘিরে থাকেন গন্ধর্ব-কিন্নরের দল। তাঁরা নৃত্যগীতে তুষ্ট রাখেন দেবাদিদেবকে। সেই অনুষঙ্গই যেন ফিরে এল এই বলিউড-ডান্সারদের ভিড়ে। সঙ্গে চমকে দিলেন অজয় দেবগনও! বিশ্বাস না হলে ক্লিক করে দেখে নিন ভিডিওটি!

The post বলিউডের আধুনিক এই শিবস্তোত্রে আপনার গায়ে কাঁটা দেবেই! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement