shono
Advertisement

বেগমের ইচ্ছেপূরণ করতে নেটদুনিয়ায় সারপ্রাইজ ভিডিও পোস্ট শোয়েবের

কী ইচ্ছা প্রকাশ করেছিলেন সানিয়া? The post বেগমের ইচ্ছেপূরণ করতে নেটদুনিয়ায় সারপ্রাইজ ভিডিও পোস্ট শোয়েবের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:06 PM Sep 16, 2018Updated: 01:06 PM Sep 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীর জন্মদিনে একটি টুইট করেছিলেন বীরেন্দ্র শেহবাগ। স্ত্রী খুশি হলে সব ঠিক থাকে। এ সত্যিকে অস্বীকার করেন, এমন পুরুষ সমাজে খুঁজে পাওয়া কঠিন। বেটারহাফের গোমড়া মুখ দেখতে কেই বা ভালবাসেন। তাই তো পত্নী কোনও ইচ্ছা প্রকাশ করলে তা শিরোধার্য করাই বুদ্ধিমানের কাজ। ঠিক এ পথেই হাঁটলেন পাক ক্রিকেটার শোয়েব মালিক। দুর্দান্ত সারপ্রাইজ দিয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীয়ের মুখে হাসি ফোটালেন তিনি।

Advertisement

[জল্পনার অবসান, আগামী ২৮ অক্টোবর হবে মোহনবাগানের নির্বাচন]

সংসারে নতুন অতিথির অপেক্ষায় দিন গুণছেন বেগম সানিয়া মির্জা। তবে পেশার জন্য আপাতত দুবাইয়ে শোয়েব মিঞা। এশিয়া কাপ নিয়ে ব্যস্ত তিনি। তাই গর্ভবতী অবস্থাতেও সেভাবে স্ত্রীকে সময় দিতে পারছেন না পাক তারকা। কিন্তু দূর থেকেই যতটা সম্ভব সানিয়ার ভাল-মন্দের শরিক হওয়ার চেষ্টা করছেন তিনি। কীভাবে বেগমের ইচ্ছেপূরণ করা যায়, সেদিকেও নজর তাঁর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সানিয়ার ইচ্ছের মর্যাদা রাখলেন শোয়েব। আর তাতেই চওড়া হাসি ভারতীয় টেনিসতারকার মুখে।

কী ইচ্ছা প্রকাশ করেছিলেন হায়দরাবাদি সুন্দরী? দিন দুয়েক আগে সানিয়া তাঁর ও শোয়েবের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছিলেন, “দু’জন এখানে তোমায় খুব মিস করছে। যদি কোনও টাইম মেশিনে চড়ে তোমার কাছে পৌঁছানো যেত! তাড়াতাড়ি বাড়ি ফিরে এসো। আর দাড়ি কামিয়ে এলে আরও ভাল লাগবে।” এশিয়া কাপের জন্য যদিও এখনই পত্নীর কাছে ছুটে আসতে পারছেন না তিনি। তবে অন্য একটি ইচ্ছে তো দূরে থেকেও পূরণ করা যায়। তেমনটাই করলেন প্রাক্তন পাক অধিনায়ক। দাড়ি কামিয়ে নিজের নয়া লুকের একটি ভিডিও পোস্ট করলেন তিনি। সঙ্গে লিখলেন, “বউ যা বলে সেটাই ঠিক। সানিয়া, আমার নতুন লুক শুধু তোমার জন্য।” পোস্টটি দেখে খুশিতে আবেগপ্রবণ হয়ে পড়েন পত্নী সানিয়া। টেনিস ডাবলসে বিশ্বের প্রাক্তন এক নম্বর তারকা পালটা পোস্টে স্বামীকে জানান, শোয়েবের বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছেন তিনি ও তাঁদের হবু সন্তান।

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলিকে সোশ্যাল মিডিয়ায় রোম্যান্টিক হতে অনেকবারই দেখা গিয়েছে। তবে এবার নিজেকে ধরে রাখতে পারলেন না অন্তঃসত্ত্বা সানিয়াও। জীবনের এমন স্পেশ্যাল সময়ে তিনি স্বামীকে কাছে পেতে কাতর হয়ে উঠেছেন, সে কথাই প্রকাশ করলেন। নেটদুনিয়াতেই প্রেম সাগরে ডুব দিলেন দুই তারকা।

The post বেগমের ইচ্ছেপূরণ করতে নেটদুনিয়ায় সারপ্রাইজ ভিডিও পোস্ট শোয়েবের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement