shono
Advertisement

ট্রেলারেই হাড়হিম করা রহস্যের আবহ নিয়ে হাজির ‘সব ভূতুড়ে’

সাহস থাকলে তবেই ক্লিক করে ট্রেলারটি দেখুন। The post ট্রেলারেই হাড়হিম করা রহস্যের আবহ নিয়ে হাজির ‘সব ভূতুড়ে’ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:16 PM Aug 17, 2017Updated: 06:53 PM Oct 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেউ মানেন। কেউ মানেন না। কিন্তু বিশ্বাস যাঁদের রয়েছে তাঁরা জানেন, এ জগতের বাইরেও রয়েছে অন্য এক জগৎ। যেখানে রয়েছে তাঁদের অস্তিত্ব। কিছু অতৃপ্ত ইচ্ছে, কিছু না বলা কথা, কিছু আশা বোধহয় এখনও বাকি রয়ে গিয়েছে। সেই অসমাপ্ত কাহিনির জন্যই শরীরের মায়া ত্যাগ করেও রয়ে গিয়েছে ওঁরা। ওঁদের সেই অসমাপ্ত কথাই পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। যেখানে ‘সব ভূতুড়ে’,  সেখানেই এবার দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, সোহিনী সরকার, ইদা দাশগুপ্তদের।

Advertisement

[তোপসে পরমব্রত এবার নিজেই ফেলুদা, তাহলে তোপসে কে?]

ছবির কাহিনি কুসুমপুরের একটি স্কুলকে কেন্দ্র করে। যেখানে অস্বাভাবিকভাবে মৃত্যু হয় মিনি নামে এক ছাত্রীর। কে এই মিনি? কী হয়েছিল তাঁর সঙ্গে? মৃত্যুর পরও কোন সত্যি জীবিত মানুষগুলোর চোখে আঙুল দিয়ে দেখাতে চায় সে? এই প্রশ্নের উত্তর খুঁজতে মরিয়া অনিকেত-নন্দিনী ওরফে আবির-সোহিনী। ছোট্ট মিনির চরিত্রের মাধ্যমে টলিউডে হাতেখড়ি হল বিরসা কন্যা ইদার। ট্রেলারের পরতে পরতে রয়েছে রহস্যের কুয়াশা। যা ভেদ করে সত্যিটা খোঁজার চেষ্টা করছেন আবির-সোহিনী।

[জানেন, কেমন দেখতে হল রিয়া সেনের বিয়ের কার্ড?]

রহস্য নিয়ে বরাবরই খেলতে ভালবাসেন পরিচালক বিরসা। আগের ছবি ‘ওয়ান’ও ছিল সাসপেন্সে টইটম্বুর। তবে তা ছিল ক্রাইম থ্রিলার। এবার তিনি রহস্য-রোমাঞ্চের টোটকা নিয়ে আসছেন দর্শকদের জন্য। সেই সঙ্গে প্রথমবার নিজের কন্যাকেও এনেছেন ক্যামেরার সামনে। তাই সেপ্টেম্বরের আট তারিখের জন্য রয়েছে বাড়তি উৎসাহ। সেদিনই প্রেক্ষাগৃহে দর্শকদের শিরদাঁড়ায় ঠান্ডা স্রোত বইয়ে দিতে তৈরি বিরসা দাশগুপ্তর এই নতুন ছবি।

[নিজের বক্ষযুগলের সঙ্গে কোন অভিনেত্রীর মিল পেলেন সানিয়া?]

The post ট্রেলারেই হাড়হিম করা রহস্যের আবহ নিয়ে হাজির ‘সব ভূতুড়ে’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement