shono
Advertisement

কসবায় প্রোমোটিংয়ের কাজে ক্লাব ভাঙার ছক, দুই গোষ্ঠীর সংঘর্ষে গুলিবিদ্ধ ১

এখনও থমথমে এলাকা। The post কসবায় প্রোমোটিংয়ের কাজে ক্লাব ভাঙার ছক, দুই গোষ্ঠীর সংঘর্ষে গুলিবিদ্ধ ১ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:58 AM Dec 02, 2019Updated: 12:03 PM Dec 02, 2019

অর্ণব আইচ: ক্লাব দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে রণক্ষেত্র চেহারা নিল কসবা। দুষ্কৃতীদের গুলিতে জখম ক্লাবের এক সদস্য। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি। ইতিমধ্যেই ঘটনায় জড়িত সন্দেহে সন্তোষ শর্মা নামে একজনকে গ্রেপ্তার করেছে কসবা থানার পুলিশ। সোমবার সকালেও থমথমে এলাকা।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, দীর্ঘদিন ধরেই কসবার জিএস বসু রোডের ওই ক্লাবটির দখল নিয়ে অশান্তি চলছিল। অভিযোগ, এক প্রোমোটার ক্লাবের পিছনে থাকা পুকুর ভরাট করে আবাসন নির্মাণের পরিকল্পনা করছিল, তাই দীর্ঘদিন ধরেই ক্লাবটি দখল করার ফন্দি করছিল সে। এরই মধ্যে রবিবার সকালে ওই ক্লাবে চড়াও হয় ওই প্রোমোটার ও তার দলবল। ক্লাবের কয়েকজন সদস্যকে শাসিয়ে তখনকার মতো এলাকা ছাড়ে অভিযুক্তরা। গোটা ঘটনার কথা জানিয়ে সকালেই কসবা থানায় অভিযোগ দায়ের করেন স্থানীয় কয়েকজন বাসিন্দা।

রবিবার রাতে ফের অভিযু্ক্তরা ওই এলাকায় গিয়ে অশান্তি শুরু করে। ক্লাবের সদস্যদের আক্রমণ করা হয় বলেও অভিযোগ। পালটা আক্রমণ করে ক্লাবের সদস্যরাও। সেই সময় আচমকা গুলি চালায় অভিযুক্তরা। গুলিবিদ্ধ হন প্রদীপ ভক্ত নামে এক ব্যক্তি। গুলির শব্দে স্থানীয়রা ঘর ছেড়ে বের হতেই বোমাবাজি করতে করতে এলাকা ছাড়ে তারা। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় কসবা থানার পুলিশ ও গোয়েন্দা পুলিশের গুন্ডা দমন শাখার আধিকারিকরাও।

[আরও পড়ুন: পরিচালন সমিতির সম্পাদক পদের সঙ্গে রাজনীতির যোগ নেই, জল্পনা উড়িয়ে বললেন বৈশাখী]

ঘটনার পর গোটা রাত পেরিয়েছে। কিন্তু সোমবার সকালেও থমথমে এলাকা। কার্যত জনমানবহীন কসবার মতো জনবহুল এলাকা। আতঙ্কে ভুগছেন এলাকার বাসিন্দারা। স্থানীয়দের অভিযোগ, পুলিশ যদি সময়মতো ব্যবস্থা নিত। সেক্ষেত্রে এই পরিণতি হত না। এলাকা যাতে নতুন করে উত্তপ্ত হয়ে উঠতে না পারে সেই কারণে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। পুলিশের তরফে জানানো হয়েছে, বোমাবাজি বা গুলি চলার কোনও প্রমাণ মেলেনি। তবে গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: এইডস নির্মূলের লক্ষ্যে বাংলা ফার্স্ট, NACO-র রিপোর্ট উল্লেখ করে টুইট মুখ্যমন্ত্রীর]

The post কসবায় প্রোমোটিংয়ের কাজে ক্লাব ভাঙার ছক, দুই গোষ্ঠীর সংঘর্ষে গুলিবিদ্ধ ১ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement