shono
Advertisement

ঢোকা নিয়ে বচসা, বনগাঁয় রোগীর আত্মীয়দের লক্ষ্য করে ‘গুলি’নার্সিংহোম কর্তৃপক্ষের

অন্তত ৩ রাউন্ড গুলি চলে বলেই অভিযোগ। The post ঢোকা নিয়ে বচসা, বনগাঁয় রোগীর আত্মীয়দের লক্ষ্য করে ‘গুলি’ নার্সিংহোম কর্তৃপক্ষের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:16 AM Jul 29, 2020Updated: 09:16 AM Jul 29, 2020

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: রোগীর আত্মীয়দের বেসরকারি হাসপাতালে ঢোকা নিয়ে বচসা। আর তার জেরে কথা কাটাকাটির মাঝে রোগীর পরিজনদের গুলি চালানোর অভিযোগ উঠল বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁ (Bongaon) যশোর রোডের পল্লির এর বেসরকারি হাসপাতালে। এই ঘটনার পর থেকে থমথমে গোটা এলাকা।

Advertisement

ওই বেসরকারি হাসপাতালে পূর্বপাড়ার বাসিন্দা ছবি কুণ্ডু নামে এক প্রসূতি ভরতি রয়েছেন। মঙ্গলবার বিকেলে ওই নার্সিংহোমের সামনে তাঁর পরিজনেরা দাঁড়িয়ে ছিলেন। আচমকাই বৃষ্টি নামে। বাধ্য হয়ে বৃষ্টি থেকে বাঁচতে হাসপাতালের ভিতরে ঢোকার চেষ্টা করেন তাঁরা। অভিযোগ, তাতেই বাধা দেন নিরাপত্তারক্ষী। তাঁর দাবি, একজনের বেশি কাউকেই বেসরকারি হাসপাতালে ঢুকতে দেওয়া হবে না। সেকথা শোনার পর থেকেই রোগীর পরিজন এবং নিরাপত্তারক্ষীর মধ্যে বচসা বাঁধে। অভিযোগ, রোগীর আত্মীয়দের মারধর করা হয়।

[আরও পড়ুন: ওয়াল টিভি-মিউজিক সিস্টেম, বিনোদনের জন্য সব মজুত রাজ্যের এই সেফ হোমে]

ওই প্রসূতির পরিবারের আরও অভিযোগ, সেই সময় ওই বেসরকারি হাসপাতালের অমিত নামে এক কর্মী ফোন করে বাইরে থেকে কয়েকজনকে ডাকেন। তারপরই বেশ কয়েকজন যুবক ঘটনাস্থলে পৌঁছয়। শূন্যে তিন রাউন্ড গুলি চালায়। তবে বরাতজোরে বেঁচে যান প্রসূতির পরিবারের লোকজনেরা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় বনগাঁ থানার পুলিশ। বেশ কয়েকটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

[আরও পড়ুন: বনদপ্তরের জমি দখল করে বাংলা আবাস যোজনার বাড়ি নির্মাণ, ভেঙে দিলেন আধিকারিকরা]

The post ঢোকা নিয়ে বচসা, বনগাঁয় রোগীর আত্মীয়দের লক্ষ্য করে ‘গুলি’ নার্সিংহোম কর্তৃপক্ষের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement