shono
Advertisement

স্বস্তিকার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট গায়ক শোভনের

পয়লা জানুয়ারিতেও একসঙ্গে ছবি পোস্ট করেছিলেন তারকা যুগল। 
Posted: 11:06 AM Apr 19, 2023Updated: 11:06 AM Apr 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে টলিপাড়ায়। রটনা, স্বস্তিকা দত্ত ও শোভন গঙ্গোপাধ্যায়ের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। বিচ্ছেদের জল্পনাও শুরু হয়ে গিয়েছে। এমন পরিস্থিতিতেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন শোভন (Shovan Ganguly)।

Advertisement

কিছুদিন আগেও ভালবাসায় ভরা ছবি পোস্ট করতেন শোভন-স্বস্তিকা। কিন্তু এখন আর তা দেখা যায় না। উলটে গায়ক বুধবার ফেসবুকে লিখেছেন, “মানুষ মান রাখতে আসে, আর হুঁশ ফিরলে চলে যায়।” এতে আবার সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়ের প্রতিক্রিয়া, “তাই ‘পাখি হুস্’ বলে নতুন গান লিখতে হয়।”

[আরও পড়ুন: ‘চাইলেই বিধায়ককে গ্রেপ্তার করা যায় না’, জীবনকৃষ্ণের গ্রেপ্তারিতে সিবিআইকে তোপ বিধানসভার স্পিকারের]

এক সময় ইমন চক্রবর্তীর সঙ্গে প্রেম ছিল শোভনের। কিন্তু তা টেকেনি। সংগীত পরিচালক নীলাঞ্জনের সঙ্গে ঘর বেঁধেছেন। এর কিছুদিন পর থেকেই বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা স্বস্তিকা দত্তর (Swastika Dutta) সঙ্গে গায়কের ঘনিষ্ঠতার খবর পাওয়া যায়। কিন্তু সে সম্পর্কেও নাকি ভাঙন ধরেছে। যদিও পয়লা জানুয়ারিতেও একসঙ্গে ছবি পোস্ট করেছেন দু’জন। 


এদিকে স্বস্তিকার পোস্টেও যেন ছেড়ে যাওয়ার ইঙ্গিত। মঙ্গলবার একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তাঁকে ক্যামেরার সামনে থেকে দূরে চলে যেতে দেখা যাচ্ছে। এমন ভিডিওর ক্যাপশনে আবার স্বস্তিকা লিখেছেন, “তুমি নিশ্চিত যে তাঁর পাগলামো দেখতে পেয়েছো?”

[আরও পড়ুন: উলটো সুর! সমলিঙ্গদের বিয়ে নিয়ে কেন্দ্রের সঙ্গে সহমত নন পরিচালক বিবেক অগ্নিহোত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement