shono
Advertisement

অতিমারী পরিস্থিতিতেই সুখবর, মা হলেন গায়িকা শ্রেয়া ঘোষাল

সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা।
Posted: 05:54 PM May 22, 2021Updated: 05:54 PM May 22, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিমারী (Corona Pandemic) পরিস্থিতির মধ্যেই সুখবর। মা হলেন গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। শনিবার দুপুরে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সেকথা।

Advertisement

মার্চ মাসেই শুরুতেই নিজের টুইটার এবং ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান শ্রেয়া ঘোষাল। একটি ছবি পোস্ট করেন বাঙালি গায়িকা। যেখানে নিজের বেবি বাম্প ছুঁয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছিল তাঁকে। ছবির ক্যাপশনে গায়িকা লিখেছিলেন, ”পরিবারে নতুন অতিথি আসছে। শিলাদিত্য এবং আমি এই খবর আপনাদের জানাতে পেরে খুবই খুশি। জীবনের নতুন অধ্যায় শুরু করতে আপনাদের ভালবাসা এবং আশীর্বাদ প্রয়োজন।” পরে আবার নিজের সাধ খাওয়ার ছবিও পোস্ট করেন শ্রেয়া। 

[আরও পড়ুন: চাপে পড়ে ‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগীদের প্রশংসা করেছেন? কী বলছেন কুমার শানু?]

শনিবার সোশ্যাল মিডিয়ায় সুখবর দিয়ে শ্রেয়া লেখেন, “ঈশ্বরের আশীর্বাদে আজ দুপুরে পুত্রসন্তানকে পেয়েছি। এই আবেগ আমি আগে কোনওদিন অনুভব করিনি। শিলাদিত্য, আমি আর আমাদের পরিবার আনন্দে আত্মহারা। আমাদের ছোট্ট মানুষটাকে অসংখ্য আশীর্বাদে ভরিয়ে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।”

উল্লেখ্য, চলতি বছরের শুরুতেই কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। ফেব্রুয়ারিতে আবার মা হয়েছেন সইফ ঘরণী করিনা কাপুর। তিনিও পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। এবার শ্রেয়া ঘোষালের ছেলের জন্মের খবরে খুশি অনুরাগীরা। গায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন, দিয়া মির্জা, নীতি মোহন, সোফি চৌধুরী, অনিরুদ্ধ রায়চৌধুরী, সেলিম মার্চেন্ট, জোনিতা গান্ধী, শেখর রাভজিয়ানির মতো সংগীত জগতের তারকারাও। শ্রেয়া এবং তাঁর পরিবারের নতুন অতিথির সুস্থতা কামনা করেছেন প্রত্যেকে। মা ও সন্তান দু’জনেই ভাল আছে বলে হাসপাতাল সূত্রে খবর। 

[আরও পড়ুন: করোনা যুদ্ধে শামিল ‘সৌমিত্র’, প্রয়াত অভিনেতার নামে তৈরি হল অস্থায়ী কোভিড হাসপাতাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement