shono
Advertisement

OMG! প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্কে কেন আগ্রহ নেই আয়ুষ্মানের?

নায়কের এ কেমন অসুবিধা! নিজের চোখেই দেখুন এই লিঙ্কে ক্লিক করে। The post OMG! প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্কে কেন আগ্রহ নেই আয়ুষ্মানের? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:09 PM Aug 01, 2017Updated: 12:58 PM Oct 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ছবিতে স্পার্ম ডোনার হয়ে চমকে দিয়েছিলেন তিনি। ছবি হয়েছিল সুপারহিট। এর পরে হিট বলতে কেবলমাত্র ভূমি পেড়নেকরের সঙ্গে জুটি বেঁধে ‘দম লাগা কে হাইশা’। তবে বক্স অফিসে তেমন একটা কামাল দেখাতে পারেনি সাম্প্রতিক ‘মেরি পেয়ারি বিন্দু’। ‘বরেলি কি বরফি’-তেও তেমন একটা আশা দেখছেন না বিশেষজ্ঞরা। তাই ফের নিজের সফল পার্টনার ভূমি পেড়নেকরের হাত ধরেই ময়দানে নামলেন আয়ুষ্মান খুরানা। এবারও সাধারণ মানুষের টক-ঝাল-মিষ্টি কাহিনিই তুলে ধরবেন বলিউডের এই হিট জুটি। ছবির নাম ‘শুভ মঙ্গল সাবধান’।

Advertisement

এই লিঙ্কে ক্লিক করে দেখুন তার থিয়েট্রিক্যাল ট্রেলার।

তামিল ছবি ‘কল্যাণা সামায়াল সাধম’-এর থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে আয়ুষ্মানের এই নতুন ছবি। পরিচালক আর এস প্রসন্ন। তামিল ছবিটিও তিনিই তৈরি করেছিলেন। তবে হিন্দি ছবিতে বেশ কিছু পট পরিবর্তন করেছেন পরিচালক। যেখানে ছোট শহরের মেয়ে ভূমির প্রেমে পড়ে যান আয়ুষ্মান। দুই পক্ষের বাড়িতেও মেনে নেয় সেই সম্পর্ক। কিন্তু বাধ সাধে আয়ুষ্মানের একটি সমস্যা। কিছুতেই প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্ক জড়াতে সাহস পায় না তাঁর মুদিত নামের চরিত্র। তবে কি যৌনরোগ রয়েছে তাঁর? এই প্রশ্নই ট্রেলারে উসকে দিয়েছেন পরিচালক। আর তাতেই বেড়েছে আগ্রহ।

[‘বাবুমশাই বন্দুকবাজ’-এর শরীরে পহেলাজের কাঁচি চলল ৪৮ বার]

প্রথম ছবি ‘ভিকি ডোনার’-এ কমেডির মোড়কে মানুষের যৌন সমস্যার কথা তুলে ধরেছিলেন পরিচালক সুজিত সরকার। যা পেয়েছে হিটের তকমা। তেমনই এক সমস্যা নিয়ে নতুনভাবে হাজির হয়েছেন আয়ুষ্মান। এখানে আবার তাঁর সঙ্গে দেশি অবতারে দেখা যাবে ভূমিকে। সফল এই জুটি আবার বক্স অফিসে কামাল দেখাতে পারবে কি না, তা তো সময়ই বলবে। তবে ট্রেলার নিয়ে ইতিমধ্যেই বেশ উচ্ছ্বসিত সিনেপ্রেমীরা।

[২৫ বছর আগের আর আজকের কাজলের মধ্যে তফাতটা দেখুন]

The post OMG! প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্কে কেন আগ্রহ নেই আয়ুষ্মানের? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement