shono
Advertisement

মুকুল রায়ের বাড়িতে পার্থ ভৌমিক, অসুস্থ বাবার ‘ভাইরাল’ ছবি নিয়ে মুখ খুললেন শুভ্রাংশু

কী বললেন মুকুলপুত্র?
Posted: 07:15 PM Oct 30, 2023Updated: 08:36 PM Oct 30, 2023

অর্ণব দাস, বারাকপুর: গত কয়েকদিন ধরে সোশাল মিডিয়ায় ভাইরাল মুকুল রায়ের (Mukul Roy) একটি ছবি। যা দেখে মর্মাহত সকলে। এই পরিস্থিতিতে বাবার ভাইরাল ছবি নিয়ে মুখ খুললেম মুকুলপুত্র শুভ্রাংশু রায়। জানালেন বাবার বর্তমান পরিস্থিতি।

Advertisement

দীর্ঘদিন ধরেই অসুস্থ। ফলে রাজনীতি থেকে বর্তমানে অনেক দূরে মুকুল রায়। ঘরবন্দি হয়েই কাটছে দিন। সম্প্রতি সোশাল মিডিয়ায় তাঁর বর্তমান পরিস্থিতির একটি ছবি প্রকাশিত হওয়ায় তা নিয়ে জোর চর্চা চলছে বিভিন্ন মহলে। এরই মাঝে সোমবার বর্ষীয়ান এই নেতার কাঁচরাপাড়ার বাড়িতে বিজয়া করতে যান মন্ত্রী পার্থ ভৌমিক। সঙ্গে ছিলেন স্থানীয় বিধায়ক সুবোধ অধিকারী। প্রবীণ নেতার শরীরের খোঁজ নেন তাঁরা। কথা বলেন ছেলে শুভ্রাংশু রায়ের সঙ্গে।

[আরও পড়ুন: তথ্যচিত্র তৈরি-যন্ত্র আবিষ্কার, একাধিক কৃতিত্বে দেশি-বিদেশি পুরস্কার হুগলির কিশোরের]

মুকুল রায় এবং তাঁর পরিবারের সঙ্গে বেশ কিছুটা সময় কাটানোর পর বেরিয়ে মন্ত্রী পার্থ ভৌমিক বলেন, “প্রতিবছরের মতোই এবছরও মুকুলদাকে বিজয়ার প্রণাম করতে এসেছিলাম। ছেলে শুভ্রাংশু মুকুলদার চিকিৎসার যাবতীয় বিষয় দেখভাল করছে। ডাক্তার ঠিকঠাক চিকিৎসা করছেন। আমার ধারণা উনি ভালো আছেন, চিন্তা করার কিছু নেই।” ছবি প্রসঙ্গে মুখ খোলেন ছেলে শুভ্রাংশু। তিনি বলেন, “বাবার শরীর যেমনটা ছিল তেমনই আছে।সোশাল মিডিয়ায় বাবার একটি ছবি পোস্ট করে যেটা রটানো হচ্ছিল সেই রকম কোনও বিষয় নেই।” চিকিৎসা চলছে বলেও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: রোগীর উপরই ভেঙে পড়ল হাসপাতালের ফলস সিলিং! সিউড়ির ঘটনায় ব্যাপক আতঙ্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার