shono
Advertisement

ফের ‘ক্যাকটাস’ছাড়লেন পটা! গায়কের পোস্ট ঘিরে তুমুল শোরগোল

হঠাৎ কী ঘটল?
Posted: 02:34 PM Oct 31, 2022Updated: 04:17 PM Oct 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংগীতশিল্পী অভিজিৎ বর্মন পটার একটি সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরে সোমবার সকাল থেকেই হইচই শুরু সংগীত জগতে। পটার এই পোস্ট অনুযায়ী, ফের ভাঙল বাংলার জনপ্রিয় রকব্যান্ড ‘ক্য়াকটাস’। ফের এই ব্যান্ড থেকে বেরিয়ে এলেন সংগীতশিল্পী অভিজিৎ বর্মন পটা।

Advertisement

তা ফেসবুকে ঠিক কী লিখেছেন পটা?

সোমবার পটা (Abhijit Barman Pata) তাঁর ফেসবুকে একটি পোস্টে লিখলেন, ‘ওরকম ব্যান্ড যেখানে অন্ত্যোষ্টি থাকে, সেখানে আমি প্রশ্রয় দিই না… জয়গুরু।’ পটার এই পোস্ট ঘিরেই শুরু হয়ে যায় জল্পনা। প্রায় দাবানলের মতোই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ক্যাকটাসের ভাঙনের খবর। আর এই খবর আরও জোরালো হয় পটার এই পোস্টের নিচে সংগীত শিল্পী প্রত্যয় দত্তের সঙ্গে পটার বার্তালাপে।

[আরও পড়ুন: ক্যানসার আক্রান্ত বোন, অনুরাগীদের কাছে অর্থসাহায্য চাইলেন অভিনেতা সায়ন ঘোষ]

এই পোস্ট দেখে প্রত্যয় দত্ত পটার কাছে জানতে চান, ঠিক কী ঘটেছে? প্রত্যয়ের এই প্রশ্নের উত্তরে সিধুকে ইঙ্গিতকে করে পটা লেখেন, ”গান হবে, কিন্তু ওখানে আর না। মামুজি তো আছে না। দেখি কী করে! কলি যুগের মামুজি। যা যা, যা লিখেছি আপলোড কর। গান গাইব ফট তো…। ছবি কম পড়েছে নাকি কেয়ার অফ ডট ডট রায় মশাইয়ের…হি হি তাই জন্য…। বেশি বুঝে গেছে তাই জন্য…। কেয়ার অফ ক্যাকটাসের কেউ আকা রাজার প্রজারা ভালো থেকো। আমি বিন্দাস।” এই পোস্টের মধ্য়ে দিয়েই ক্য়াকটাসে ফের ভাঙনের খবর স্পষ্ট করে দেন পটা। তবে শুধুই সংগীতশিল্পী প্রত্যয় নয়, পটাক এই নিয়ে জানতে চেয়েছেন অনেকেই। অন্যদিকে, সিধুর ফেসবুকে নজর রাখলে দেখা যায়, নন্দকুমার ক্য়াকটাসের শোয়ের ছবি। তবে এই পোস্ট নিয়ে গায়ক সিধুর কোনওরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: বাংলা ছবি ‘দোস্তজী’র ট্রেলার দেখে মুগ্ধ অমিতাভ বচ্চন, কী লিখলেন ভিডিও শেয়ার করে? ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement