shono
Advertisement

এবার বিয়ের পিঁড়িতে হিমেশ রেশমিয়া, প্রেমিকা সোনিয়ার সঙ্গেই বাঁধলেন গাঁটছড়া

দেখুন নবদম্পতির ছবি। The post এবার বিয়ের পিঁড়িতে হিমেশ রেশমিয়া, প্রেমিকা সোনিয়ার সঙ্গেই বাঁধলেন গাঁটছড়া appeared first on Sangbad Pratidin.
Posted: 08:08 PM May 12, 2018Updated: 02:24 PM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড থেকে টলিউড সর্বত্র বিয়ের মরশুম। ঘটা করে আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন সোনম কাপুর। প্রায় গোটা বলিউড শামিল হয়েছিল সে বিয়েতে। এরপরই চুপিসারে অঙ্গদ বেদির সঙ্গে বিয়ে সারেন নেহা ধুপিয়া। এর মধ্যেই টলিউডে বেজে ওঠে বিয়ের সানাই। শুক্রবারই সাতপাকে বাঁধা পড়েন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেই বিয়ের রেশ এখনও কাটেনি। এর মধ্যেই ফের মিলল বিয়ের খবর। দ্বিতীয় বিয়েটা সেরে ফেললেন গায়ক, নায়ক তথা সংগীত পরিচালক হিমেশ রেশমিয়া। প্রেমিকা সোনিয়া কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি।

Advertisement

[আসছে ‘হইচই’-এর নয়া ওয়েব সিরিজ ‘জাপানি টয়’, দেখুন ট্রেলার]

২০১৬ সালে প্রথম স্ত্রী কোমলের সঙ্গে প্রায় দুই দশকের সম্পর্কে ইতি টানেন হিমেশ। বিচ্ছেদের নোটিস দেওয়ার পরই সে খবর প্রকাশ্যে আসে। নিজেদের বিচ্ছেদ সম্পর্কে হিমেশ বলেছিলেন, দুই পক্ষের সম্মতিতেই ডিভোর্স হয়েছে। কোমল ও তিনি অনেক পরিণত মানুষ। তাই ভেবেচিন্তেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। একই সুর শোনা গিয়েছিল কোমলের মুখেও। গুজব ছিল, সোনিয়ার জন্যই নাকি এত বছরের সম্পর্ক শেষ করে দিয়েছেন হিমেশ। কিন্তু সে গুজব উড়িয়ে দিয়ে কোমল বলেছিলেন, হিমেশ ও তিনি অনেক ভেবে সিদ্ধান্ত নিয়েছেন। আর দু’জনের মধ্যে সম্মানের সম্পর্ক থেকেই যাবে। হিমেশ ও কোমলের এক পুত্রসন্তানও রয়েছে। নাম স্বয়ম।

[দর্শক টানতে নাটুকে মশলায় পরিপূর্ণ শিবপ্রসাদ-নন্দিতার ‘হামি’]

বাবার দ্বিতীয় বিয়েতে হাজির ছিল স্বয়মও। রাত দেড়টায় ছিল বিয়ের লগ্ন। খুবই শুভ ছিল দিনটা। তাই হিমেশ নাকি এই লগ্নেই বিয়েটা সেরে ফেলতে চাইছিলেন। বলিউডের কোনও বন্ধুকে বিয়েতে নিমন্ত্রণ করেননি হিমেশ। ছিল না অন্য কোনও আত্মীয়। কেবল হিমেশ-সোনিয়ার বাবা-মা উপস্থিত ছিলেন। পরে ঘটা করে অনুষ্ঠান হবে। সেখানে তারকা বন্ধুদের নিমন্ত্রণ করবেন জনপ্রিয় সংগীত পরিচালক।

 

[গুপ্তচর হয়ে বাজিমাত আলিয়ার, কেমন হল মেঘনা গুলজারের ‘রাজি’?]

 

The post এবার বিয়ের পিঁড়িতে হিমেশ রেশমিয়া, প্রেমিকা সোনিয়ার সঙ্গেই বাঁধলেন গাঁটছড়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement