shono
Advertisement

শুরু বিয়ের প্রস্তুতি, নীলাঞ্জনের পাশে পাত পেড়ে আইবুড়ো ভাত খেলেন ইমন

কী কী ছিল আয়োজনে? দেখে নিন ছবি।
Posted: 04:23 PM Dec 22, 2020Updated: 04:23 PM Dec 22, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীতের মতোই জমে উঠেছে টলিউডের বিয়ের মরশুম। প্রথমে অনির্বাণ-মধুরিমা, তারপর গৌরব-দেবলীনার বিয়ের পর্ব সারতে না সারতেই আরেক তারকার বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেল। হবু স্বামী নীলাঞ্জন ঘোষের (Nilanjan Ghosh) পাশে বসে পাত পেড়ে আইবুড়ো ভাত খেলেন জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। ইনস্টাগ্রামে আপলোড করেছেন সেই ছবি।

Advertisement

[আরও পড়ুন: মুম্বইয়ের নাইট ক্লাবে পুলিশি হানা, গ্রেপ্তার সুরেশ রায়না ও গুরু রনধাওয়া]

গোলাপি রঙের শাড়িতে সেজেছেন ইমন। পাশে জিনসের উপর কালো পাঞ্জাবি ও হাতকাটা জ্যাকেট পরে বসে নীলাঞ্জন। অনুষ্ঠান ঘরোয়া হলেও পাতে আয়োজনের কমতি নেই। ছবি দেখে যেটুকু বোঝা যাচ্ছে, তাতে দু’জনের পাতে আলু ভাজা, বেগুন ভাজা, পটল ভাজা, মাছ ভাজা, দুই রকমের ইলিশ মাছের পদ থেকে মাংস, সবই রয়েছে সাদা ধোঁয়া ওঠা ভাতের পাশে সাজানো। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে ইমন লিখেছেন, “নতুন অধ্যায় শুরুর পথে! পরিবারের সঙ্গেই শুরু আইবুড়ো ভাত।” নীলাঞ্জনকে ট্যাগ করার পাশাপাশি দু’জনের নাম জুড়ে ‘নীলামন’ (#Nilaman) হিসেবে নতুন হ্যাশট্যাগও দিয়েছেন ইমন।

অক্টোবর মাসে নীলাঞ্জনের সঙ্গে আংটি বদলের কথা ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ইমন। করোনা (CoronaVirus) পরিস্থিতির জন্য সেই অনুষ্ঠানও সেরেছিলেন ঘরোয়া ভাবে। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন। শোনা গিয়েছে, বিয়েতেও খুব বেশি আড়ম্বর করবেন না সংগীতশিল্পী। ইচ্ছে অনেক থাকলেও কোভিড (COVID-19) পরিস্থিতির জন্য বড় করে অনুষ্ঠান করবেন না। কিন্তু কবে বিয়ের পিঁড়িতে বসছেন ইমন চক্রবর্তী? সেই বিষয়ে মুখ খুলতে নারাজ সংগীতশিল্পী। অবশ্য আইবুড়ো ভাতের পর্ব যখন শুরু হয়ে গিয়েছে, তখন নতুন বছরে শুরুতেই সাতপাকে ধরা দেওয়ার সম্ভাবনা প্রবল।    

[আরও পড়ুন: ফের রবীন্দ্র সঙ্গীতে মিমি চক্রবর্তী, মৌসুনি দ্বীপের সম্মোহনে গাইলেন ‘তোমার খোলা হাওয়া’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement