shono
Advertisement

‘বিকৃতকাম’অনু মালিক, সুরকারকে তোপ গায়িকা নেহা ভাসিনের

ফের #MeToo অভিযোগ উঠল অনু মালিকের বিরুদ্ধে। The post ‘বিকৃতকাম’ অনু মালিক, সুরকারকে তোপ গায়িকা নেহা ভাসিনের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:59 PM Nov 01, 2019Updated: 09:20 PM Nov 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংগীত পরিচালক অনু মালিকের বিরুদ্ধে ফের উঠল #MeToo অভিযোগ। সম্প্রতি এনিয়ে মুখ খুলেছেন গায়িকা নেহা ভাসিন। বলছেন, ১৫ বছর আগে তাঁর সঙ্গে অশালীন ব্যবহার করেছিলেন অনু মালিক। তখন নেহার বয়স ছিল ২১ বছর।

Advertisement

নেহা ভাসিন জানিয়েছেন, তাঁর স্ট্রাগল পিরিয়ডে অনু মালিকের সঙ্গে তিনি দেখা করেছিলেন। নিজের গানের একটি সিডি তিনি সংগীত পরিচালককে দিতে গিয়েছিলেন। গান শুনে যদি তাঁকে সুযোগ দেন অনু মালিক, এমনই আসা করেছিলেন নেহা। আর তখনই তাঁকে খুব খারাপ একটি ঘটনার মুখোমুখি হতে হয়। তিনি বলেছেন, “আমরা খুব সেক্সিস্ট দুনিয়ায় বাস করি। অনু মালিক একজন সেক্সুয়াল প্রিডেটর। আমাকে ওর সামনে থেকে রীতিমতো পালাতে হয়েছিল। স্টুডিওর মধ্যে সোফায় শুয়ে শুয়ে আমার চোখ নিয়ে মন্তব্য করতেন তিনি। উনি আমাকে মেসেজ করতেন, ফোন করতেন। আমি সেই সব ফোন আর মেসেজের উত্তর দেওয়া বন্ধ করে দিয়েছিলাম।”

[ আরও পড়ুন: বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘কণ্ঠ’, উচ্ছ্বসিত জয়া ]

নেহা ভাসিনকে সমর্থন করে সোনা মহাপাত্রও অনু মালিকের বিরুদ্ধে তোপ দেগেছেন। ফেসবুকের একটি পোস্টে তিনি নেহা ভাসিন ও শ্বেতা পণ্ডিতের কথা লিখেছেন। উল্লেখ্য, শ্বেতা পণ্ডিত এর আগে অনু মালিকের বিরুদ্ধে #MrToo অভিযোগ এনেছিলেন। সেইসব অভিযোগের ভিত্তিতে সোনি এন্টারটেনমেন্ট ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারকের পদ থেকে সরিয়ে দিয়েছিল অনু মালিককে। কিন্তু সেপ্টেম্বরে আবার তারা সংগীত পরিচালককে ফিরিয়ে আনে। সোনা মহাপাত্র বলেছেন, অনু মালিকের জন্য তাঁকে রাতারতি রিয়ালিটি শোয়ের বিচারকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়। গায়িকা এর জন্য বিশাল দাদলানি, সোন নিগমের দিকে অভিযোগের আঙুল তুলেছেন। বলেছেন, অনু মালিককে তাঁরা সমর্থন করেছেন। সোনার কোনও কথাই নাকি তাঁরা শোনেননি। তাঁকে সমস্যা সৃষ্টিকারী হিসেবে প্রতিপন্ন করে শো থেকে বের করে দেওয়া হয় বলেও অভিযোগ তোলেন সোনা মহাপাত্র।

[ আরও পড়ুন: জমল না টাকের গল্প, মন ভরাতে ব্যর্থ ‘উজড়া চমন’ ]

The post ‘বিকৃতকাম’ অনু মালিক, সুরকারকে তোপ গায়িকা নেহা ভাসিনের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার