shono
Advertisement

বারবার ফ্লাইটে মুম্বই যেতে বিরক্ত রানু, মায়ানগরীতে কিনছেন ফ্ল্যাট

কোথায় ফ্ল্যাট কিনছেন তিনি? The post বারবার ফ্লাইটে মুম্বই যেতে বিরক্ত রানু, মায়ানগরীতে কিনছেন ফ্ল্যাট appeared first on Sangbad Pratidin.
Posted: 09:24 AM Sep 05, 2019Updated: 09:24 AM Sep 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:   মেন্টর হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধানে একের পর এক গান গেয়ে যে রেকর্ড গড়ছেন রানু, তাতে কোনও সন্দেহ নেই। খবরের শিরোনামে এখন একটাই নাম ‘রানু মণ্ডল’। মুম্বইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্লে-ব্যাক গায়িকা হিসেবে এবার বোধহয় নিজের জায়গাটা পাকাই করে ফেললেন রানাঘাটের রানু মারিয়া মণ্ডল। কারণ হিমেশের পর সোনু নিগম এবং অস্কারজয়ী সংগীতকার এআর রহমানও নাকি তাঁর সঙ্গে গান রেকর্ড করার উৎসাহ দেখিয়েছেন। আর তাই বোধহয় এবার পাকাপাকিভাবে মুম্বইবাসী হতে চলেছেন রানু। কিনতে চলেছেন ফ্ল্যাট।

Advertisement

[আরও পড়ুন: বিয়ে ভাঙছে ‘সবিনয়ে নিবেদন’ জুটি সৌরভ-মধুমিতার]

বারবার কলকাতা-মুম্বই করতে করতে বেজায় বিরক্ত হয়েছেন রানু। কারণ, অল্প দিনের মধ্যেই একাধিকবার কলকাতা থেকে মুম্বই যাতায়াত করা  বেশ ক্লান্তিকর। আর তাই এবার আরব সাগরের তীরে মায়ানগরীতেই পাকাপাকিভাবে মাথা গোঁজার ঠাঁই জোগার করতে মরিয়া হয়ে উঠেছেন রানু। তাঁর কথায়, “বারবার ফ্লাইটে করে মুম্বই যাওয়া আমার কাছে বিরক্তিকর এবং কঠিনও। তাই এবার মুম্বইতেই নিজের বাড়ি বানাতে চাই।” 

এর আগে খবর মিলেছিল রানুর গানে মুগ্ধ হয়ে সলমন খান তাঁকে ৫৫ লক্ষের ফ্ল্যাট উপহার দিয়েছেন, কিন্তু দিন কয়েক পর খবর চাউর হতেই সলমন ঘনিষ্ঠরা সেখবর অবশ্য উড়িয়ে দিয়েছেন। 

উল্লেখ্য, দিন কয়েক আগেই বলিউডের জনপ্রিয় সংগীতকার হিমেশের সঙ্গে ৩ নম্বর গানের রেকর্ডিং সেরেছেন। গণমাধ্যমগুলিতেও বর্তমানে সোশ্যাল মিডিয়ার সুরসম্রাজ্ঞী কদর বেশ। প্রায় প্রতিদিনই কোনও না কারণে শিরোনামে তিনি। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও সমালোচনা-পর্যালোচনার অন্ত নেই। প্রশ্ন উঠেছে রানু তুমি কার? রানুর মেয়ে এলিজাবেথ সাথী রায় একদিকে যখন দুষছেন রানাঘাটের আমরা সবাই শয়তান ক্লাবকে। ক্লাবের সদস্য অতীন্দ্র ও তপনের বিরুদ্ধে অভিযোগ এনেছেন টাকা সরানোর। এমনকী, তাঁরা যে রানুকে ব্যবহার করছেন খ্যাতির চূড়ায় পৌঁছনোর জন্য, দাবী করেছেন সাথী। অন্যদিকে, মুম্বই থেকে একটি ভিডিও পোস্ট করে সাথীর যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়ে পালটা দিয়েছেন অতীন্দ্রও। তা কোথায়, কেমন ফ্ল্যাট কিনছেন রানু? তা অবশ্য কোনও পক্ষ থেকেই জানা যায়নি।

[আরও পড়ুন: মুসলিম হয়ে গণেশ পুজো করলেন! নেটিজেনদের রোষানলে সারা আলি খান]

‘তেরি মেরি কাহানি’র পর বাংলার রানুকে দিয়ে আরও দু’ দু’টি গান রেকর্ড করিয়ে ফেলেছেন হিমেশ রেশমিয়া। তার মধ্যে একটি ‘আদত’, এবং অন্যটি ‘আশিকি মে তেরি’। যা টিজারেই রীতিমতো হিট। তবে শ্রোতাদের শুধু একটাই আক্ষেপ, ‘গোটা গানটা কবে শুনতে পাওয়া যাবে?’ কারণ, আগের দুটো গানের ক্ষেত্রে শুধু কয়েক সেকেন্ডের টিজার দেখার সৌভাগ্যই মিলেছে। আর এতেই রানুকে নিয়ে জোয়ার ভাঙা উচ্ছ্বাস রাজ্য তথা পড়শি রাজ্যবাসীদের মধ্যে। অতঃপর পুরো গান শোনার আশায় অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন সবাই। তবে তার জন্য অপেক্ষা করতে হবে হিমেশ প্রযোজিত এবং অভিনীত ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ মুক্তি পাওয়া অবধিয কারণ এই ছবিতেই ব্যবহৃত হবে রানুর গাওয়া ৩টি গান। এত ব্যস্ততার জন্য মায়ানগরীতেই এবার বাসস্থান গড়তে চলেছেন রানু।  

The post বারবার ফ্লাইটে মুম্বই যেতে বিরক্ত রানু, মায়ানগরীতে কিনছেন ফ্ল্যাট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement