shono
Advertisement

খেজুরিতে হামলার ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে হাই কোর্টে শিশির অধিকারী

শুক্রবার শুনানির সম্ভাবনা।
Posted: 01:06 PM Sep 06, 2023Updated: 01:08 PM Sep 06, 2023

গোবিন্দ রায়: পূ্র্ব মেদিনীপুরের খেজুরিতে হামলার ঘটনায় কলকাতা হাই কোর্টের দ্বারস্থ তৃণমূল সাংসদ শিশির অধিকারী (Sisir Adhikari)। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে মামলা দায়ের করেছেন তিনি। শুক্রবার মামলার শুনানির সম্ভাবনা।

Advertisement

ঘটনার সুত্রপাত মঙ্গলবার। স্থায়ী সমিতির নির্বাচন ঘিরে সকাল থেকে তুমুল উত্তেজনা ছিল খেজুরিতে। চলে বোমাবাজি। হামলা হয় বিডিওর গাড়িতে। এমনকী, বিডিও অফিসের ভিতর সাংসদ শিশির অধিকারী বসে থাকাকালীন অফিসের ছাদেও বোমা পড়ে বলে অভিযোগ। হামলার জেরে অসুস্থ হয়ে পড়েন খেজুরি ২ ব্লকের বিডিও ত্রিভুবন নাথ। সবমিলিয়ে মঙ্গলবার দুপুরে রণক্ষেত্র হয়ে ওঠে পূর্ব মেদিনীপুরের খেজুরি। দীর্ঘক্ষণ পর পুলিশের মধ্যস্থতায় আয়ত্তে আসে পরিস্থিতি।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারি সত্ত্বেও অবস্থানে অনড় রাজ্যপাল, মধ্যরাতে কন্যাশ্রী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিয়োগ]

এরপরই খেজুরি থেকে বারাতলার দিকে যাচ্ছিলেন সাংসদ শিশির অধিকারী। তেঁতুলতলার কাছে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি অটো থেকে শিশির অধিকারীর গাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। ইটবৃষ্টি হয়। ভাঙে গাড়ির কাঁচ। সঙ্গে সঙ্গে শিশির অধিকারীর নিরাপত্তারক্ষীরা গাড়ি থেকে অভিযুক্তদের তাড়া করে। এদিকে সাংসদকে নিয়ে যাওয়া হয় কাঁথি মহকুমা হাসপাতালে। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে এবার কলকাতা হাই কোর্টের দ্বারস্থ সাংসদ।

[আরও পড়ুন: পুলিশি ঘেরাটোপ সত্ত্বেও ধাবায় অনুব্রতর সঙ্গে দেখা, সেই কৃপাময়কে ফের তলব সিবিআইয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement