shono
Advertisement

হাস্যকর! রোহিতের সঙ্গে বিবাদ নিয়ে যাবতীয় জল্পনা ওড়ালেন বিরাট

'নির্বোধের মতো কথা', দলের অন্তর্দ্বন্দ্ব প্রসঙ্গে মন্তব্য শাস্ত্রীর। The post হাস্যকর! রোহিতের সঙ্গে বিবাদ নিয়ে যাবতীয় জল্পনা ওড়ালেন বিরাট appeared first on Sangbad Pratidin.
Posted: 10:16 AM Jul 30, 2019Updated: 10:17 AM Jul 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : প্রথম ফিসফাস। তারপর সেটা বাড়তে বাড়তে প্রবল গুঞ্জন। শেষমেশ বিনোদ রাইকে মুখ খুলতে হল। তিনি বললেন, ভারতীয় দলে কোনও বিবাদ নেই। যা হচ্ছে তার পুরোটাই গুজব।

Advertisement

[আরও পড়ুন: ‘কোহলি এখনও অধিনায়ক কেন?’, ‘ঠুঁটো জগন্নাথ’ নির্বাচকদের একহাত নিলেন গাভাসকর]

কিন্তু তাতেও এই গুঞ্জন থামেনি। বরং তাতে ঘৃতাহুতি পড়েছে রোহিত শর্মার বিরাট-পত্নী অনুষ্কাকে টুইটারে আনফলো করে দেওয়ায়। এই আবহে সোমবার মুম্বইয়ে প্রাক-ক্যারিবিয়ান সফরের প্রেস কনফারেন্স করতে আসেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। আর প্রথম সুযোগেই যাবতীয় রটনা উড়িয়ে তিনি সোজা বললেন, “আমার মতে এ সবই বিভ্রান্তিকর খবর। পড়লে হাস্যকর মনে হয়। আর এই মিথ্যাই লোককে বিশ্বাস করানোর চেষ্টা হচ্ছে।”

বিশ্বকাপে ভারতের দৌড় থেমেছে সেমিফাইনালে। বিরাটরা কাপ আনতে না পারলেও রোহিত শর্মার পাঁচ সেঞ্চুরি ক্রিকেটমহলে সাড়া ফেলেছে। রোহিত এমনিতেই একদিনের ক্রিকেটে বিরাটের ডেপুটি। ক্যারিবিয়ান সফরেও এর অন্যথা হচ্ছে না। কিন্তু বিশ্বকাপের পর ভারতীয় ড্রেসিংরুমের বিভেদ নিয়ে গুঞ্জন যত বেড়েছে, বিরাট-রোহিত লড়াইয়ের  উত্তাপও ততটাই ছড়িয়েছে। শোনা যাচ্ছিল, দু’জনে নাকি চোখের দিকে তাকিয়ে কথা বলার অবস্থায় নেই। এই ইস্যুতে আরও ইন্ধন জুগিয়েছে তিন ফরম্যাটে ক্যাপ্টেন্সি ভাগাভাগি করার খবর। যদিও বিসিসিআই এরকম কোনও  রাস্তায় শেষপর্যন্ত হাঁটেনি।

এদিন বিরাট এই ইস্যুতে আরও বলেন, রোহিতের সঙ্গে তাঁর সম্পর্কে কোনও চিড় ধরেনি। আগে যা ছিল, এখনও তাই আছে। এরপরই বিরাট বলতে থাকেন, “আমি যদি কাউকে পছন্দ না করি, তা হলে সেটা আমার মুখে-চোখে ফুটে ওঠে। আমার মুখ দেখলেই যে কেউ সেটা বুঝে যাবে।  আমি এই গুজব গত কয়েকদিন ধরে শুনছি। এখানে আমার একটা বক্তব্য আছে। যদি দলের পরিবেশ ভাল না থাকত, তা হলে আমরা এত ভাল খেলতে পারতাম না।”

[আরও পড়ুন: চ্যাম্পিয়নশিপের মাধ্যমেই প্রাণ ফিরে পাবে টেস্ট ক্রিকেট, মন্তব্য কোহলির]

বিরাট-রোহিত ঝামেলার খবর এতটাই ছড়িয়ে পড়েছিল যে, শেষ পর্যন্ত সিওএ প্রধান বিনোদ রাইকে মিডিয়ার সামনে মুখ খুলতে হয়েছে। কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটরসের প্রধান ও প্রাক্তন দুঁদে আমলাকে বলতে হয়েছে, ভারতীয় দলের মধ্যে কোনও ঝামেলা নেই। এদিন বিরাটের মতোই এই জল্পনাকে উড়িয়ে দিয়েছেন হেড কোচ রবি শাস্ত্রীও। তিনি বলেন, “এ সব একেবারে নির্বোধের মতো কথাবার্তা।”

The post হাস্যকর! রোহিতের সঙ্গে বিবাদ নিয়ে যাবতীয় জল্পনা ওড়ালেন বিরাট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement