shono
Advertisement

কুয়াশা ঢাকা এক্সপ্রেসওয়েতে ধাক্কা ১৮টি গাড়ির, প্রকাশ্যে ভয়াবহ ভিডিও

দেখুন ভিডিও। The post কুয়াশা ঢাকা এক্সপ্রেসওয়েতে ধাক্কা ১৮টি গাড়ির, প্রকাশ্যে ভয়াবহ ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:34 PM Nov 08, 2017Updated: 04:53 PM Sep 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘন কুয়াশার চাদরে ঢেকে গিয়েছে রাজধানী। সকালের দিকে ‘ফগ লাইট’ জ্বালিয়েই গাড়ি চালাচ্ছেন চালকরা। অনেকেই আবার গাড়ি ছেড়ে মেট্রোতে যাতায়াতই শ্রেয় মনে করেছেন। কিন্তু গাড়ি যে শহরে বেরোয়নি তা নয়। আর তাতেই বিপত্তি। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, পরপর অন্তত ১৮টি গাড়ি ধাক্কা দিচ্ছে একে অপরকে। কারণ সেই কুয়াশা আর অন্ধকার।

Advertisement

[  যোগাসন শেখাতে পারবেন না মুসলিম মহিলা, প্রাণনাশের ফতোয়া মৌলবির ]

শীতের গোড়াতেই কুয়াশায় জেরবার রাজধানী। দোসর দূষণ। ফলে প্রাণ ওষ্ঠাগত আম আদমির। তার মধ্যেই গাড়ি চালানোর ক্ষেত্রে নেওয়া হয়েছে বাড়তি সতর্কতা। তা সত্ত্বেও ঘটে গেল এই দুর্ঘটনা। আগ্রা-নয়ডা যমুনা এক্সপ্রেসওয়েতেই আলো কম থাকার কারণে এই দুর্ঘটনা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একের পর এক গাড়িতে ধাক্কা লাগছে। পথচারীরা চিৎকার করছেন। সতর্ক করেছেন। কিন্তু ফল হয়নি। অন্ধকারের মধ্যে কোনও চালকই নিজেদের সামলে উঠতে পারেননি। সৌভাগ্যক্রমে ঘটনায় কেউ প্রাণ হারাননি। তবে ছয়জন আহত হয়েছেন বলেই জানা যাচ্ছে। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিসার পর ছেড়েও দেওয়া হয়। বেশ কয়েকটি গাড়ি ঘটনাস্থলেই পড়েছিল। বাকি গাড়িগুলি অবশ্য স্বাভাবিকভাবে বেরিয়ে যায়।

তবে এই ঘটনা যেন অশনিসংকেত। কুয়াশার কারণে যে কী ভয়াবহ দুর্ঘটনা ঘটতে পারে, তারই আঁচ মিলছে এ ভিডিওয়।

 পেনশনের জন্য কেঁদেছিলেন, নোট বাতিলের বর্ষপূর্তিতে কেমন আছেন প্রাক্তন সেনা? ]

The post কুয়াশা ঢাকা এক্সপ্রেসওয়েতে ধাক্কা ১৮টি গাড়ির, প্রকাশ্যে ভয়াবহ ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement