shono
Advertisement

৪৫ বছর বয়সেও নগ্ন ফটোশুটে নেটদুনিয়ায় ঢেউ তুললেন এই অভিনেত্রী

এই বয়সেও কতটা সাহসী হতে পারেন এই অভিনেত্রী ছবি দেখলেই বুঝবেন। The post ৪৫ বছর বয়সেও নগ্ন ফটোশুটে নেটদুনিয়ায় ঢেউ তুললেন এই অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 09:23 PM Aug 03, 2017Updated: 06:44 PM Oct 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স কেবল সংখ্যামাত্র। এ কথা আবার প্রমাণ করলেন হলিউড অভিনেত্রী সোফিয়া ভেরগারা। ৪৫ বছর বয়সেও ক্যামেরার সামনে তিনি দাঁড়ালেন পোশাকমুক্ত হয়ে। লেন্সের সামনে তুলে ধরলেন শরীরী বিভঙ্গ। কেবল নগ্ন হওয়ার তাগিদে নয়, ক্যামেরার সামনে এমনভাবে উন্মুক্ত শরীরে তিনি পোজ দিলেন উইমেন’স হেলথ ম্যাগাজিনের জন্য।

Advertisement

রোমান ক্যাথলিক পরিবারে জন্ম সোফিয়ায়। ২০০২ সালে হলিউডে প্রবেশ ‘বিগ ট্রাবল’ ছবির মাধ্যমে। এরপর তাঁর নামে পাশে জুড়েছে ‘দ্য স্মার্ফস’, ‘হ্যাপি ফিট টু’, ‘হট পারস্যুট’-এর মতো ছবি। তবে এই প্রথমবার ক্যামেরার সামনে নগ্ন হয়ে দাঁড়ালেন তিনি।

[উন্মুক্ত শরীরে রঙের খেলায় মাতলেন সারা বিশ্বের শিল্পীরা]

নায়িকার এই শরীরের আবেদনেই ঘায়েল নেটদুনিয়ার বাসিন্দারা। তবে নিজের শরীরকে পারফেক্ট মনে করেন না নায়িকা। শরীরের বিভাজিকার বিচারে পারফেক্ট হতেও চান না তিনি। তা বেশ কষ্টসাধ্য বিষয় বলেই মনে করেন সোফিয়া। তবে স্বামী জো ম্যাঙ্গানিলোর কাছে কৃতজ্ঞ তিনি। কারণ বাড়িতেই একটি জিম তৈরি করেছেন জো। তাই অবসর সময়ে সেখানেই সময় কাটান নায়িকা। সেই সুবাদেই এই বয়সেও তিনি বেশ ফিট। আর ৪৫ বছর বয়সেও পোশাক ছাড়া ক্যামেরার সামনে দাঁড়াতে বিন্দুমাত্র দ্বিধা নেই তাঁর।

এই বয়সেও সোফিয়ার এই ফিট শরীরই তাই উঠে এসেছে ওয়ার্ল্ড হেলফ ম্যাগাজিনের প্রচ্ছদে। যা বেশ সাড়া ফেলেছে। ইতিমধ্যেই অনেকেই প্রশংসা করেছেন নায়িকার এই নয়া অবতারের। এতে বেশ খুশি সোফিয়া। প্রয়োজনে ফের নগ্ন হয়ে লেন্সের সামনে দাঁড়াতে পারেন বলেই জানিয়েছেন অভিনেত্রী।

[জানেন, কেন দর্শককে চমকে দেওয়ার কথা বলছেন এই অভিনেত্রী?]

The post ৪৫ বছর বয়সেও নগ্ন ফটোশুটে নেটদুনিয়ায় ঢেউ তুললেন এই অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement